fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

রোমান-দিয়াকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

                                           
অনলাইন ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

আরচ্যারি বিশ্বকাপ ২০২১ স্টেজ-২ এ  রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের রৌপ্য জিতেছেন বাংলাদেশের রোমান সানা ও দিয়া সিদ্দিকী। বাংলাদেশের এ সাফল্যে বাংলাদেশ আরচ্যারি দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

রোববার সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠিত ফাইনালে নেদারল্যান্ডসের কাছে হেরে সিলভার মেডেল অর্জন করেছে বাংলাদেশ আরচ্যারি দল। ইতোপূর্বে সেমিফাইনালে তারা ৫-৩ সেটে কানাডাকে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

অভিনন্দন বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আরচ্যারি ওয়ার্ল্ড কাপে বাংলাদেশ দল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি বাংলাদেশ আরচ্যারি দল বিশেষ করে রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে আমার আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। আশা করি, সেদিন বেশি দূরে নয় যেদিন আরচ্যারিতে বাংলাদেশ বিশ্ব চ্যাম্পিয়ন হবে এবং বিশ্ব অলিম্পিকে আমাদের আরচ্যাররা সোনা জিতবে।

তিনি আরও উল্লেখ করেন, আরচ্যারির উন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। খেলোয়াড়দের দেশ-বিদেশে প্রশিক্ষণ প্রদান, সার্বক্ষণিক বিদেশী কোচের ব্যবস্থাসহ আমার পিতার নামে টঙ্গীস্থ শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামকে আরচ্যারির জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। আর্চারীর উন্নয়নে করণীয় সবকিছুই করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন