fbpx

রাস্তায় কড়াকড়ি,হাটে ঢিলেঢালা, বিজিবি ও পুলিশের পাশাপাশি মাঠে স্কাউট দল

                                           
প্রকাশ : রবিবার, ৪ জুলাই, ২০২১

মোঃ মুরাদুজ্জামান/নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে চলমান লকডাউনের চতুর্থ দিন কঠোর ও ঢিলেঢালাভাবে পালিত হয়েছে। রবিবার সকাল ৬টায় থেকে উপজেলার সর্বত্র উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ও কঠোরতার কারণে মানুষজন ঘর থেকে বেরোতে পারেনি। গুরুত্বপূর্ণ স্থানে আইন প্রয়োগকারীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। বিজিবি ও পুলিশের পাশাপাশি স্কাউট দলকে মাঠে দেখা গেছে। দোকানপাট,অফিস,আদালত বন্ধ ছিল। সকালে ধামইরহাট হাটে হাটবার কাঁচা বাজারে মানুষের প্রচন্ড ভীড় লক্ষ্য করা গেছে। হাটে স্বাস্থ্যবিধি মানায় যেন কোন বালাই নেই। অধিকাংশ মানুষের মুখে মাস্ক ছিল না। হাট ইজারদারের পক্ষ থেকে মানুষকে মাস্ক পরার জন্য মাইকে ব্যাপক প্রচার করা হলেও কে শোনে কার কথা।

উপজেলা নির্বাহী অফিসার ও জির্বাহী ম্যাজিস্ট্রেট গনপতি রায় এর নেতৃত্বে আমাইতাড়া মোড়ে ১৫ জনের কাছ থেকে ৩হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া সহকারি কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ এর নেতৃত্বে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩জনের কাছ থেকে ৬ হাজার ৪শত টাকা আদায় করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,পুলিশের পক্ষ থেকে চেকপোষ্ট বসানো,মোবাইল টিম পরিচালনা এবং স্ট্যান্ড টিমের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন