fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

রাবিসাসকে চিলিস পরিবারের স্মার্ট টিভি উপহার

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (রাবিসাস) একটি স্মার্ট টেলিভিশন উপহার দিয়েছে চিলিস পরিবার। আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের উপস্থিতিতে রাবিসাস নেতৃবৃন্দের কাছে টিভিটি হস্তান্তর করা হয়।

টেলিভিশন হস্তান্তরের পর মাসুদুর রহমান রিংকু বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও চেম্বার অব কমার্স যৌথভাবে কাজ করবে। শিক্ষার্থীদের বিভিন্ন গবেষণামূলক কাজে আমরা যুক্ত হতে চাই। মুক্তিযুদ্ধের পক্ষের একটি সাংবাদিক সংগঠনকে কিছু উপহার দিতে পেরে আমরাও আনন্দিত।

উপহার গ্রহণের পর রাবিসাসের সভাপতি শাহীন আলম চিলিস পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, চিলিসের পক্ষ থেকে উপহার পেয়ে আমরা উচ্ছ্বসিত। আমরা চিলিস পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো.জাকারিয়া ও অধ্যাপক সুলতান-উল-ইসলাম, ভারপ্রাপ্ত প্রক্টর লিয়াকত আলী, জনসংযোগ দফতরের প্রশাসক আজিজুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি ও চিলিসের সত্বাধিকারী মাসুদুর রহমান রিংকু, সাংবাদিক সমিতির শাহীন আলম, সহ-সভাপতি তাপস কুমার সরকার, সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান, যুগ্ম সম্পাদক নূর আলম, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৬৯ সালে যাত্রা শুরু করে রাবিসাস। মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতাকে ধারণ করে কার্যক্রম পরিচালনা করছে রাবিসাস।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন