fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

রাবির হল থেকে সাময়িক পুলিশ প্রত্যাহার

                                           
মারুফ হাসান মিলু
প্রকাশ : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো থেকে সাময়িকভাবে পুলিশ প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক তথ্যটি নিশ্চিত করেছেন।

এসময় প্রক্টর জানান, বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা নিশ্চিতের স্বার্থে ক্যাম্পাসের যে পয়েন্টগুলো দিয়ে বহিরাগতদের প্রবেশের সুযোগ রয়েছে। বিশেষ করে চারুকলা গেট, স্টেশন বাজার গেট ও বধ্যভূমি গেট। সেই পয়েন্টগুলাতে অস্থায়ী পুলিশ বক্সের ব্যবস্থা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে দিকে হলে অবস্থানরত দায়িত্বশীল পুলিশ সদস্যদের প্রয়োজনীয় জিনিসপত্রসহ চলে যেতে দেখা যায়। পরবর্তীতে হলগুলোর গেটে আর তাদের ফিরে আসতে দেখা যায় নি।

এরআগে, গত মাসের শুরু থেকে ক্যাম্পাসে একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটে। এছাড়া ক্যাম্পাসে বহিরাগতদের অবাধে প্রবেশ ও মাদক গ্রহণকালে আটকের ঘটনাও ঘটেছে। ফলে বিশেষ প্রয়োজন ছাড়া বহিরাগতের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন