fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

রাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছুদের ‘উচ্ছৃঙ্খল আচরণ’

                                           
প্রকাশ : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগের দাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিরুদ্ধে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান কর্মসূচি ও রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করার সময় ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে উচ্চবাচ্যসহ ধাক্কাধাক্কিও করেন বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, আন্দোলনের সময় ছবি তুলতে গেলে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ডেইলি ক্যাম্পাসের সাংবাদিক রায়হান ইসলাম ও দৈনিক ইত্তেফাকের রাজশাহীর ফটোসাংবাদিক আজহারের ওপর তেড়ে আসে আন্দোলনকারীরা। আইডি কার্ড দেখালেও ধাক্কাধাক্কি করতে থাকে তারা। এসময় তাদের ধাক্কায় সাংবাদিক রায়হানের হাতে থাকা মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙ্গে যায়। এরপর ঘটনাস্থলে দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুরুজ্জামান খান ও অন্যান্য সাংবাদিকরা আসলে তাদের সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন তারা। এসময় উচ্চবাচ্য ও কুরুচিপূর্ণ কথাবার্তা বলতে থাকে আন্দোলনকারীরা।

আন্দোলনকারী রাজশাহীর এইচএসসি ২০২০ ব্যাচের শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগত শিক্ষার্থীদেরও দেখা গেছে। এ বিষয়ে জানতে মুঠোফোনে আন্দোলনকারীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কোন সাড়া পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন