fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

রাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছুদের ‘উচ্ছৃঙ্খল আচরণ’

                                           
প্রকাশ : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগের দাবিতে আন্দোলনকারী ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিরুদ্ধে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান কর্মসূচি ও রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করার সময় ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে উচ্চবাচ্যসহ ধাক্কাধাক্কিও করেন বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, আন্দোলনের সময় ছবি তুলতে গেলে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ডেইলি ক্যাম্পাসের সাংবাদিক রায়হান ইসলাম ও দৈনিক ইত্তেফাকের রাজশাহীর ফটোসাংবাদিক আজহারের ওপর তেড়ে আসে আন্দোলনকারীরা। আইডি কার্ড দেখালেও ধাক্কাধাক্কি করতে থাকে তারা। এসময় তাদের ধাক্কায় সাংবাদিক রায়হানের হাতে থাকা মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙ্গে যায়। এরপর ঘটনাস্থলে দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুরুজ্জামান খান ও অন্যান্য সাংবাদিকরা আসলে তাদের সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন তারা। এসময় উচ্চবাচ্য ও কুরুচিপূর্ণ কথাবার্তা বলতে থাকে আন্দোলনকারীরা।

আন্দোলনকারী রাজশাহীর এইচএসসি ২০২০ ব্যাচের শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগত শিক্ষার্থীদেরও দেখা গেছে। এ বিষয়ে জানতে মুঠোফোনে আন্দোলনকারীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কোন সাড়া পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন