fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

রাজপথের সাহসী যোদ্ধা নজরুল ইসলাম সোহেলের জামিন

                                           
প্রকাশ : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
রাজপথের সাহসী যোদ্ধা নজরুল ইসলাম সোহেলের জামিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ত্যাগ এবং সংগ্রাম কখনো বিফলে যায় না, পাবনার অবরুদ্ধ আওয়ামী লীগের রাজনীতিকে মুক্ত করার লড়াইয়ের একজন সম্মুখ যোদ্ধা প্রিয়মুখ সবার প্রিয় নেতা মোঃ নজরুল ইসলাম সোহেলের নামে মিথ্যা অভিযোগে যে মামলা করা হয়েছিলো তার জামিন দিয়েছেন এ কে এম কামাল উদ্দিন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত নং -১,পাবনা।

রাজপথের সাহসী যোদ্ধা হিসেবে পরিচিত পাবনার রাজনীতিতে যিনি অগ্রপথিক তিনি বিএনপি জামাতের ষড়যন্ত্র মামলায় গ্রেফতার হোন। সবার প্রিয়মুখ প্রিয়নেতা

নজরুল ইসলাম সোহেল জানান, প্রতিনিয়ত সামাজিক সংগঠন গুলোর সাথে কাজ করে নিজ এলাকা পাবনাকে বিভিন্ন জাতীয় প্লাটফর্মে রিপ্রেজেন্ট করে যাচ্ছি!রাজপথের সাহসী যোদ্ধা নজরুল ইসলাম সোহেলের জামিন

মুরুব্বিরা বলে নিজ এলাকার মানুষ যদি মূল্যায়ন না করে তাহলে অর্জনগুলো কখনো পরিপূর্ণ হয় না।

তাই আমার প্রিয় পাবনা সর্বোপরি সিরাজগঞ্জ শাহজাদপুরের সকল জনসাধারণ মানুষের কাছে দল মত নির্বিশেষে সবার দোয়া চাই সামনে এগিয়ে যাওয়ার জন্য, আপনাদেরকে বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে সম্মান এনে দেওয়ার জন্য।

আমি আপনাদেরই ছেলে আপনাদের অনুপ্রেরণাই আমার শক্তি, ও সামনে এগিয়ে যাওয়ার সাহস যোগায়।

আমি রাজপথে ছিলাম রাজ পথে থাকব এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে আমৃত্যু কাজ করে যেতে চাই।

উল্লেখ্য,গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় পাবনার হাসপাতাল রোড শালগাড়ীয়া পিসিডি মোড়ে আওয়ামী লীগের নাজমুল, বকুল, ইছানূর ও লতিফের ওপর হামলা চালিয়ে আহত করার অভিযোগ এনে শালগাড়ীয়া মহল্লার শিবলী সাদিক বাদী হয়ে মোস্তাফিজুর রহমান সুইটকে প্রধান আসামি করে ৪৭ জন নামীয়সহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনের বিরুদ্ধে একটি ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে।

উক্ত মামলায় পাবনা জেলা আওয়ামী লীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ ও জেলা ছাত্রলীগের শীর্ষ পর্যায়ের নেতাকর্মীসহ বিএনপি-জামায়াত বিরোধী আন্দেলনের প্রতিবাদী ও বলিষ্ঠ কন্ঠস্বর স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সোহেলকে আসামী করা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা (রোববার) সন্ধ্যায় নজরুল ইসলাম সোহেলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন