fbpx
সংবাদ শিরোনাম

যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ

                                           
মারুফ হাসান, রাবি প্রতিনিধি
প্রকাশ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) যশোর অভয়নগর উপজেলা সমিতির কমিটি গঠিত হয়েছে। যেখানে সমাজবিজ্ঞান বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গালিব হাসানকে সভাপতি ও গণিত বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ পারভেজ হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাবিন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনে ড. মো. সুমন হোসেন উক্ত কমিটির ঘোষণা করেন।

কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি রুবাইয়া আলম উর্মি, মো. তৌহিদুল ইসলাম, মো. নাঈম হোসেন ও শোভন বিশ্বাস। যুগ্ম-সাধারণ সম্পাদক আসিফ নেওয়াজ ও ফৌজিয়া তুরানি। সাংগঠনিক সম্পাদক শুভাশিস বিশ্বাস ও সাদিয়া আশরাফি। কোষাধ্যক্ষ মো. ইনজামুল হাসান। পরিকল্পনা সম্পাদক মো. মেহেদী হাসান মুন্না। প্রচার সম্পাদক অরুপ জ্যােতি মন্ডল ও সাদিয়া সুলতানা। দপ্তর সম্পাদক মো. আল-আমিন। সাংস্কৃতিক সম্পাদক মহুয়া মল্লিক জেবা ও চৈতী রানী চক্রবর্তী। আপ্যায়ন সম্পাদক সাগর পাল ও নাজমুল হোসেন। ক্রীড়া সম্পাদক দুর্জয় বিশ্বাস ও শেখ সোহেল। তথ্য ও প্রযুক্তি সম্পাদক অতীন্দ্রনাথ সরকার। ছাত্রী বিষয়ক সম্পাদক মহিমা ইসলাম হিমি ও তাসনিয়া মুনির ইলমা। সমাজসেবক সম্পাদক আতিকুল ইসলাম। ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ। ধর্ম সম্পাদক ফাহমিদা আক্তার ও বহ্নি বিশ্বাস।

কার্যনির্বাহির সদস্যরা হলেন, মো. মেহেদী মিরাজ, মোস. রোকেয়া সুলতানা, তাজু আহমেদ, অন্তরা বিশ্বাস, বিজয় চক্রবর্তী, তাসনিম রহমান ও মাওয়া জান্নাত।

প্রধান উপদেষ্টা ছিলেন, ড. মো. সুমন হোসেন, সহযোগী অধ্যাপক, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। অন্য উপদেষ্টারা হলেন, মাসুম বিল্লাহ, সজল রায়, মোল্যা মোহাম্মদ মানিক, নূর আলম, আবিদুর রহমান সোহাগ, ফারজানা মিন্থি ও নাদিয়াতুল ইরানি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন