fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

যবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মোসাব্বির সম্পাদক নাজমুল

                                           
ওয়াশিম আকরাম
প্রকাশ : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) তৃতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০.০০-১২.০০ ঘটিকা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোসাব্বির হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজমুল হোসাইন। আগামী ১ বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।

প্রধান নির্বাচন কমিশনার ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর সমীরণ মন্ডল ও জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রশিদের উপস্থিতিতে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে দৈনিক আমাদের নতুন সময় ও দ্যা বাংলাদেশ পোস্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সজীবুর রহমান, অর্থ সম্পাদক পদে সময় টিভি অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওয়াশিম আকরাম, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বিজনেস বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইয়াসির আরাফাত, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে ক্যাম্পাস লাইভের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এটিএম মাহফুজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে দেশ সংবাদের জোবায়ের হাসান নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসাবে রাসেদুর রহমান, রুহুল আমিন ও ফরিদ হাসান নির্বাচিত হয়েছেন।

নির্বাচন চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন নির্বাচন পর্যবেক্ষণ করতে নির্বাচন কমিশন কার্যালয়ে (অস্থায়ী) আসেন। নির্বাচন বিষয়ে উপাচার্য বলেন, তোমরা সঠিক গণতন্ত্র চর্চার মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করবে এবং বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সর্বদা সচেষ্ট থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন