fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

যবিপ্রবি ছিন্নমূল সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

                                           
ওয়াসিম আকরাম
প্রকাশ : শনিবার, ১৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ করোনার এই মহামারিতে কিছু অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যবিপ্রবির ইংরেজী বিভাগের শিক্ষার্থী দ্বারা গঠিত সামাজিক সংগঠন ছিন্নমুল।

শুক্রবার (১৬জুলাই) আসন্ন পবিত্র ঈদুল আযহা  উপলক্ষে যশোর শহরের দড়াটানায় ২৫ জন অসহায় ও অসচ্ছল ব্যক্তিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সংগঠনটি।

সংগঠনটি ২০১৯ সালের ২৬ শে মার্চ প্রতিষ্ঠিত হয়। এই সংগঠন বিভিন্ন সময় গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।”ছিন্নমূল” মূলত সমাজের মৌলিক অধিকার থেকে বঞ্চিত শিশু,নারীদের খাদ্য-শিক্ষা-বস্ত্র নিয়ে কাজ করার লক্ষ্যে প্রতিষ্ঠিত। এখন পর্যন্ত যশোর শহরের বিভিন্ন প্রান্তে কখনো ছিন্নমূল শিশুদের মাঝে খাদ্য,ঈদ বস্ত্র এবং বস্তীর শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেছে।পাশাপাশি অসহায় নারীদের একাধিকবার শীতের কম্বল বিতরণে এগিয়ে এসেছে।ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের এই সংগঠনটি অন্যান্য বিভাগের জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে আশা এ সংগঠনটির।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন