fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মোস্তাফিজ এবার দিল্লিতে

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

মোস্তাফিজুর রহমানকে ভিত্তি মূল্য ২ কোটি রুপিতে কিনে নিল দিল্লি ক্যাপিটালস।পেসারদের ব্যাচে আজ সন্ধ্যায় নিলামে তোলা হয় মুস্তাফিজকে। তার সঙ্গে ছিলেন দীপক চাহার, লকি ফার্গুসন, জশ হেইজেলউড, প্রসিধ কৃষ্ণ, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, শার্দুল ঠাকুর, মার্ক উড, উমেশ যাদব। এর মধ্যে কেবল উমেশই কোনো দল পাননি।

ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে প্রথম হাঁকটা ছিল দিল্লি ক্যাপিটালস । এরপরে আর কোনো দল কাঁটার মাষ্টার দ্যা ফিজ কে নিয়ে কেউ আগ্রহ না দেখালে, দিল্লি ক্যাপিটালস ঘরে চলে যায়।

মুস্তাফিজুর রহমান ২০১৬ সাল থেকে আইপিএল যাত্রা শুরু করে সান রাইজার্স হায়দরাবাদ হয়ে । সে বছরেই আইপিএলে বাজিমাত করে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে সেরা উদিয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন । পরের মৌসুমে হায়দরাবাদ‌ই ছিলেন তিনি । ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্সে ছিলেন । এর পরের দুই মৌসুমে চোটের কারণে খেলতে পারেননি । ২০২১ সালে আইপিএলে ফিরেন,গায়ে চড়ান রাজস্থান রয়্যালসের জার্সি । ১৪ ম্যাচে নেন ১৪ উইকেট ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন