fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মোটরসাইকেল দুর্ঘটনায় জাবি ছাত্রের মৃত্যু

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১

জাবি প্রতিনিধিঃ নাটোরের বনপাড়ায় মোটর সাইকেল দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আব্দুল্লাহ আল মাহমুদ শাফি নামে এক শিক্ষার্থী। গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজশাহী মেডিকেল কলেজে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রাত ২টায় মারা যান এই শিক্ষার্থী।

জানা যায়, শাফি লোকপ্রশাসন বিভাগের ৪৭ তম আবর্তনের একজন শিক্ষার্থী ছিলেন।

আব্দুল্লাহ আল শাফি তার মা কে নিয়ে যেতে মোটরসাইকেলে করে রাজশাহীর যাওয়ার উদ্দেশ্যে বের হন। রাস্তায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। গুরুতর আহত অবস্থায় প্রথমে শাফিকে নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। রাজশাহী মেডিকেলে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান ওই শিক্ষার্থী।

শাফির মৃত্যুতে তার বিভাগের সভাপতি অধ্যাপক নুরুল আমিন জানান, আমার সরাসরি ছাত্র ছিল আব্দুল্লাহ মাহমুদ শাফি। তার মৃত্যুতে আমরা মর্মাহত। জীবন শুরুর প্রাক্কালে এমন মেধাবী তরুণের মৃত্যু মেনে নেওয়া যায় না। আমরা পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছি। বিভাগের শিক্ষার্থীদের একটা দল তার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে।

শাফির মৃত্যুতে পুরো ক্যাম্পাস জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন