fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

                                           
প্রকাশ : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে রবিবার (৩ অক্টোবর) দুপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি।

মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন যুবলীগের খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু সুব্রত পাল।

জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান ও শহীদ সরফরাজ হোসেন মৃদুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামিম আল সাইফুল সোহাগ, কেন্দ্রীয় কমিটির সদস্য হুমায়ুন কবীর, শেখ জসীমউদ্দীন, জেমস স্বপন মল্লিক বাবু, অ্যাডভোকেট হুমায়ুন কবির, রেজাউল ইসলাম রেজা, জাকিরুল ইসলাম জাকির।

মেহেরপুর জেলা যুবলীগের বর্ধিত সভা

স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক আল মামুন,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক শফিক আমাল পলাশ, পৌর যুবলীগের সভাপতি শেখ কামাল,মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একটি শক্তিশালী সংগঠন হিসেবে যুবলীগ কাজ করছে। শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করতে রাজপথে যুবলীগ সর্বদা প্রস্তুত।

মেহেরপুর জেলা যুবলীগের বর্ধিত সভা

জেলা যুবলীগের আয়োজনে বর্ধিত সভায় জেলা যুবলীগের নেতা ও ৩ টি উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতারা উপস্থিত ছিলেন। আগামী ডিসেম্বরে মধ্যে মেহেরপুর সদর , গাংনী ও মুজিবনগর উপজেলা সম্মেলনের ঘোষণা দেন কেন্দ্রীয় নেতারা। সম্মেলনের সুবাতাসে নেতাকর্মীরা উজ্জীবিত হচ্ছেন। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দল পরিচালনার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

এ ছাড়া বর্ধিত সভা উপলক্ষে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মীর মিছিলে মিছিলে মুখরিত ছিল বর্ধিত সভা প্রাঙ্গণ।

মামুন অর রশিদ বিজন/দৈনিক দেশান্তর।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন