fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র 

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার মুন্দা-অলিনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র, অভিযোগ ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবক।

বুধবার (১০ মার্চ) বাংলাদেশ সরকার মোবাইল ব্যাংকিং নগদ এর মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান করেন। মোবাইলে টাকা আসার পরে একদল প্রতারকচক্র মোবাইল ব্যাংকিং নগদ এর পিন নাম্বার চেয়ে ফোন করেন।

প্রতারকচক্র নগদ কাস্টমার কেয়ারের ম্যানেজার অথবা নগদ এজেন্ট দাবী করে নিরীহ মানুষের (নগদ) একাউন্ট থেকে টাকা উত্তোলন করে উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবকরা দৈনিক দেশান্তরকে জানান, আমাদের ফোনে কল দিয়ে বলেছে (নগদ) কাস্টমার কেয়ার থেকে বলছি আপনার একাউন্ট নাম্বারে টাকা এসেছে এই টাকা উত্তোলন করতে হলে আপনার পিন নাম্বারটি দেওয়া লাগবে, তা না হলে আপনি টাকা উত্তোলন করতে পাবেন না এছাড়াও পিন নাম্বার না দিলে একাউন্ট ব্লক করে দেওয়ার ভয়ভীতি দেখিয়েছে। পিন নাম্বার দেওয়ার পর একাউন্ট থেকে টাকা উধাও।

প্রতারণায় শিকার হয়েছে, মুন্দা-অলিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অলিনগর গ্রামের আক্কাস আলীর ছেলে মোঃ ইসরাইল (১১), একই গ্রামের ঝান্টু আলির ছেলে সোহাগ (১২) ও একই গ্রামের লালু মিয়ার ছেলে নয়ন(১১) ও মনি(৮) এছাড়াও অনেকেই এই প্রতারণার শিকার হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন