fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেহেরপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত-২

                                           
জাহিদ মাহমুদ
প্রকাশ : সোমবার, ২৮ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি বাজারের অদূরে রানার্স শোরুমের সামনে।

এ ঘটনায় ট্রাকের ড্রাইভার জিয়ারুল ইসলাম (৪০) ও হেলপার খেজমত আলী (৩৫) গুরুতর আহত হয়েছে। খেজমত আলীর বাম হাত শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। জিয়ারুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার বেড়পাড়া গ্রামের আমির আলীর ছেলে ও হেলপার একই উপজেলার আমঝুপি গ্রামের খেজমত আলী। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে স্থানীয় আল ফালাহ ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করে। পরে বামন্দি ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এছাড়া বামন্দি পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ট্রাক (যার নং ঝিনাইদহ ট ১১-০৫৩১) বামন্দি রতন লালের বাড়ির সামনে পৌছায়। অপরদিকে বামন্দি পশুহাট থেকে আসা গরু বোঝাই একটি ট্রলি মেহেরপুর কুষ্টিয়া সড়কে আচমকা উঠে পড়ে। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি রেইন ট্রি গাছের সাথে ধাক্কা মারে এবং উল্টিয়ে যায়। এসময় একটি সাইকেল চালকও এ দূর্ঘটনার কবলে পড়ে। তবে সাইকেলটি ট্রাকের নিচে চাঁপা পড়লেও সুভাগ্যবশত সে অক্ষত অবস্থায় বেঁচে যায়।

এ ঘটনায় গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমানের মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন