fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেহেরপুরে ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

                                           
প্রকাশ : রবিবার, ৩০ মে, ২০২১

করনাকালীন পরিস্থির কারণে স্কুল কলেজ বন্ধের কারণে দিন দিন শিক্ষার্থীরা ফ্রি ফায়ার ও পাবজি গেমে আসক্ত হয়ে পড়েছে। অভিভাবক ও শিক্ষকরা যখন চিন্তিত তখন মেহেরপুর জেলার গাংনী উপজেলার একদল তরুণরা ফ্রি ফায়ার ও পাবজি বন্ধের দাবি জানিয়ে মানববন্ধন করছে।

রবিবার (৩০ মে) মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেরাইল কুঠিপাড়া গ্রামে ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধের দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী

তেরাইল কুঠিপাড়ার ইমাম আবুল কালাম আজাদ তার বক্তেব্য বলেন, ফ্রি ফায়ার গেম খেলতে খেলতে তাদের মেধা নষ্ট হয়ে গেছে। স্কুল কলেজগুলো এভাবে বন্ধে থাকে আরো কিছুদিন চলতে থাকে তারা কোন ক্লাসে পড়ে সেটাও বলতে পারবেনা। আমরা অবিলম্বে দাবি জানাচ্ছি ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধ করে স্কুল কলেজ খুলে দেয়া হোক।

সফিক হোসেন বলেন, করোনার থেকে মারাত্মক হচ্ছে ফ্রি ফায়ার গেম বন্ধের দাবি জানাচ্ছি। আমাদের গ্রামে কেউ কেউ গরু ছাগল বেচে মোবাইল ফোন কিনে ফ্রি ফায়ার গেমে আশক্ত হয়ে যাচ্ছে। যদি মোবাইল না কিনে দেয়া হচ্ছে বিষ খাওয়া খেতে যাচ্ছে, বাড়ি থেকে চলে যাচ্ছে। আপনাদের কাছের আমাদের বিনীত অনুরোধ শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হোক, ফ্রি ফায়ার বন্ধ করা হোক।

শিক্ষক সাদ্দাম হোসেন বলেন, স্কুলগামী শিক্ষার্থীরা প্রায় ঝরে পড়েছে। সবথেকে মারাত্নক ক্ষতি করেছে ফ্রি পাবজি ও ফ্রি রাইট অনলাইন যে গেমগুলো আছে। প্রতিটি ছাত্র আজকে হুমকির মুখে পড়েছে। কিছুদিন পর হয়তো বইয়ের কাভার পেজ এর লেখাগুলো ভুলে যাবে। তেরাইল বাসির পক্ষ থেকে ফ্রি ফায়ার পাবজি অনলাইন গেমগুলো অচিরে বন্ধ হয়ে যায় দাবি জানাচ্ছি। আপনার ছেলেকে বাচান তথা দেশকে বাচান।

উক্ত মানববন্ধন এর আয়োজন করেন তেরাইল কুঠিপাড়াবাসী। এ মানববন্ধনে সকল স্তরের মানুষ উপস্থিত ছিল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন