fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন করেছে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

                                           
তানভীর আহমেদ
প্রকাশ : শনিবার, ৬ মার্চ, ২০২১

নিজেস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে বঙ্গবন্ধ শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১’র ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন করেছে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

শনিবার (৬ মার্চ) সকাল ১০ ঘটিকায় ডঃ শহিদ সামসুজ্জোহা পার্ক থেকে পাঁচ শতাধিক বহমান প্রতিযোগিকে নিয়ে দীর্ঘ পাঁচ কিলোমিটার পথ অতিক্রম করে আমঝুপি চাঁদবিল মোড়ে শেষ হয় এই ডিজিটাল ম্যারাথন।

জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মূনসুর আলম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রি ও জেলা আওয়ামিলিগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রি বলেন, বঙ্গবন্ধুর সপ্নের বাংলাদেশ গড়তে দক্ষ জনবল গড়ে তুলতে হবে।এ জন্য তরুন প্রজন্মের শারিরিক ও মানোশিক ভাবে সুস্থ থাকা জুরুরী।মুজিববর্ষে তরুনদের দক্ষতা ও যোগ্যতাকে বাড়িয়ে গুনাবলী সম্পর্ন মানুষ তৌরি করতে পারলে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে।

এসময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, পুলিস সুপার এস, এম মুরাদ আলী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামিলীগের সাধরণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম, এ খালেক, মেহেরপুর-২ আসনের সাবেক সাংসদ মকবুল হোসেন, গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলী, অতিরিক্ত ম্যাজিস্টেড তুষার কান্তি পাল, স্থানিয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃথা মুজাহিদুল ইসলাম কারিগরী প্রশিক্ষন কেন্দ্র মেহেরপুরের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোহাম্মদ আরিফ হোসেন তালুকদার,ম্যাকানিক্যাল বিভাগের প্রশিক্ষক ইন্জিনিয়ার মোঃ রজব আলী, বুড়িপোতা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজামান সহ বিভিন্ন গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ

পাঁচ কিলোমিটার এ দৌড়ে প্রথম স্থান অধিকার করেন, বুড়িপোতা ইউনিয়নের ইমরান হোসেন নামের এক প্রতিযোগী। এসময় প্রায় তিনশতাধিক প্রতিযোগি নিয়ে মেহেরপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্র (টিটিসি) এর শতভাগ অংশ গ্রহন লক্ষ করা যায়।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন