fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরে চুরি করে পালাবার সময় হাতেনাতে আটক

                                           
জাহিদ মাহমুদ
প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১
মেহেরপুরে চুরি করে পালাবার সময় হাতেনাতে আটক

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে ভাংড়ির দোকানের চুরি করে পালাবার সময় আনিসুর রহমান নামের এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার ভোরের দিকে মেহেরপুর শহরের ওয়াবদা সড়ক এলাকা থেকে তাকে আটক করা হয় । আনিসুর রহমান মেহেরপুর শহরের হালদারপাড়া মোক্তার হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, ঘটনার সময় শহরের ঈদগাহ সড়কে আসকার আলী একটি ভাংড়ির দোকান থেকে বেশ কিছু মালামাল চুরি করে নিয়ে পালাবার সময় তাকে আটক করে গণপিটুনি দেয় জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করে।

 

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন