fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরে কাম ফর হিউম্যানিটি’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর জেলার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে। রবিবার (১২ই সেপ্টেম্বর) সকালে গাংনী উপজেলা কনফারেন্স রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলায় আর্ত মানবতার সেবায় নিয়জিত ৩ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে “সিএফএইচ সেরা সংগঠন এওয়ার্ড ২০২১” ও করোনাকালীন সময়ে মানুষের পাশে দাড়ানোর জন্য ২ টি টিমকে “সিএফএইচ করোনা যোদ্ধা এওয়ার্ড ২০২১” প্রদান করেছে কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ)।

সংগঠনের অতিরিক্ত সমন্বয়ক সোহরাব হোসেনের সভাপতিত্বে ও নুমানুর রহমান সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের অতিরিক্ত সমন্বয়ক রওফন আহমেদ, তেতুলবাড়িয়া ইউনিয়ন এম্বাসেডর সাব্বির আহমেদ পলক, সমন্বয়ক (সার্বিক)’র গর্ভধারিণী মোছাঃ শরিফা খাতুন।

এছাড়াও বক্তব্য রাখেন, সিএফএইচ করোনা যোদ্ধা এওয়ার্ড বিজয়ী মেহেরপুর জেলা ছাত্রলীগের কোভিড-১৯ স্বেচ্ছাসেবক ইউনিট’র আহবায়ক মুনতাসীর জামান মৃদুল, সেরা সংগঠন এওয়ার্ড বিজয়ী কিশোরের ডাক সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল নোমান, প্রজন্ম সংগঠনের সভাপতি জহরুল ইসলাম, হাসিমুখ সংগঠনের সভাপতি ইকবাল আহমেদ রাজ প্রমুখ। এসময় বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি ও সিএফএইচ এর স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর জেলার তরুণ ও শিক্ষার্থীদের সমন্বয়ে ” এসো মোরা করি কাজ, মানবতার কল্যাণে গড়ি সমৃদ্ধ সমাজ” স্লোগান নিয়ে ২০১৮ সালের ১২ই সেপ্টেম্বর আত্মপ্রকাশ করে কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ)। প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করছে সংগঠনটি। এছাড়াও তরুণ নেতৃত্ব ও নেটওয়ার্কিং তৈরীতে ভূমিকা রেখেছে সিএফএইচ। বর্তমানে করোনা পরিস্থিতিতেও থেমে নেই সংগঠনটি বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান, সুচিকিৎসা নিশ্চিত, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহারসহ সচেতনমূলক কার্যক্রম চলমান।

২০১৮ সালে প্রতিষ্ঠিত সংগঠনটিতে স্কুল, কলেজ, ইউনিয়ন, জেলা উপজেলা মিলিয়ে ১ হাজারেরও বেশি তরুণ-তরুণী অসহায় মানুষ ও সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে যুক্ত রয়েছে। ভবিষ্যতে সংগঠনটি দেশজুড়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন