fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেহেরপুরে কঠোর লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রসাশন

                                           
জাহিদ মাহমুদ
প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর জেলায় আশংকা জনক হারে বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমণ। প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষার জন্য ২৪ জুন বৃহস্পতিবার থেকে দুই সপ্তাহের লকডাউন ঘোষণা করেছে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। গত মঙ্গলবার জেলা করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
ভার্চুয়াল সভায় অংশ নেওয়া সকল সদস্যের মতামতের ভিত্তিতে লকডাউনের ঘোষণা দেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনছুর আলম খান। এ বিষয়ে একটি গণবিজ্ঞপ্তি জারি করেছে জেলা প্রশাসন।মেহেরপুরে কঠোর লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রসাশন
জেলা প্রশান লকডাউনের ঘোষণায় বলেন, জরুরী সেবা বাদে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান, গণপরিবহন, শপিংমল, মার্কেটসহ সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে।
তবে পাখিভ্যান, ইজিবাইক, অটো, নছিমন, করিমন বন্ধ থাকার কথা থাকলেও সড়কে এধরনের যানবাহন রয়েছে চোখে পড়ার মত ।
সকল প্রকার সভা সমাবেশ, বিয়ে, জন্মদিন, সুন্নতে খাতনা ও রাজনৈতিক ও ধর্মীয় সভা সমাবেশ,সকল প্রকার পার্ক ও বিনোদন কেন্দ্র, প্রাইভেট ও কোচিং বন্ধ থাকবে এই লকডাউন।
করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে লকডাউনের প্রথম দিনে মেহেরপুর জেলা পুলিশ, জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ কঠোর অবস্থানে রয়েছে।
গত ২৩ জুন পর্যন্ত বর্তমানে মেহেরপুর জেলায় করোনা পজিটিভ রুগীর সংখ্যা ৩৫৫ জন এবং মৃতের সংখ্যা ৩৯ জন।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন