fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরে একদিনে করোনায় মৃত্যু-১ আক্রান্ত ১৯ 

                                           
জাহিদ মাহমুদ
প্রকাশ : শনিবার, ১৯ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাস রোগী সংখ্যা। একদিনেই মেহেরপুরে মৃত্যু ১ জন ও আক্রান্ত হয়েছেন ১৯ জন।

রেজিয়া খাতুন(৭৫) নামের একজনের মৃত্যু হয়েছে। শনিবার(১৯জুন) সকালে তার মৃত্যু হয়। মৃত রিজিয়া খাতুন মেহেরপুর শহরের নতুনপাড়া মৃতঃ আব্দুর রহমানের স্ত্রী।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন- মেহেরপুরে লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণেই দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন বলেন, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে ৪৫ জনের রিপোর্ট আসে। যার মধ্যে ১৯ জনের পজেটিভ রিপোর্ট।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১০ জন, গাংনী উপজেলার ৪ জন ও মুজিবনগর উপজেলার ৪ জন এবং অপর ১ জন কুষ্টিয়ার আমলার বাসিন্দা বলে জানান তিনি।

শনিবার রাতে স্বাস্থ্য বিভাগের জানায়, যে পরিসংখ্যান দেওয়া হয়েছিলো তাতে জানানো হয়েছে, মেহেরপুর জেলায় নতুন ১৯ জন মিলে বর্তমান করোনা আক্রান্তের মোট সংখ্যা ২৫৮ জন। এর মধ্যে সদর উপজেলার ৭২ জন, গাংনী উপজেলার ১০৯ জন ও মুজিবনগর উপজেলার ৭৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ শ ৮৪ জন এবং মৃত্যুবরণ করেছে ৩৩ জন। নতুন ২ জন মৃত্যুবরণ করেছে তার মধ্যে সদর উপজেলার ১ জন ও গাংনী উপজেলার ১ জন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন