fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ

                                           
নিউজ ডেস্ক
প্রকাশ : শনিবার, ৫ জুন, ২০২১

মেহেরপুরের গাংনী প্রেস ক্লাবে ও গাংনী উপজেলা প্রেসক্লাবে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন অনলাইন পোর্টাল গাংনীর চোখের প্রকাশক ও সম্পাদক, কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক আজকের আলো পত্রিকার জেলা প্রতিনিধি, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার এবং মুভি বাংলা টেলিভিশনের প্রতিনিধি রাব্বি আহমেদ। শনিবার বিকেলে মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্রতিবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি কুচক্রী মহলের ইন্ধনে গাংনী উপজেলার রামনগর গ্রামের আজাদ আলীর ছেলে জান্নাত আমার বিরুদ্ধে গাংনী উপজেলা প্রেসক্লাব ও গাংনী প্রেসক্লাবে আলাদা আলাদা সংবাদ সম্মেলন করেছে। প্রকৃত পক্ষে অপহরণকারী জান্নাতের অবৈধ কার্যকলাপের সংবাদ প্রকাশ করায় সে আমার বিরুদ্ধে একটি মহলের ইন্ধনে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

সংবাদ সম্মেলনে জান্নাত দাবী করে, আমি তার কাছ থেকে ৭০ হাজার টাকা নিয়েছি যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে সমাজের কাছে হেই প্রতিপন্ন করার অভিপ্রায়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি কুচক্রি মহলের ইন্ধনে এমনটি করেছে। এছাড়া বলা হয়েছে, আমি তার দোকানে মটরসাইকেল মেরামত করে তাকে টাকা দিইনি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তার অভিযোগের প্রেক্ষিতে আমার বক্তব্য হচ্ছে, আমি তার দোকানে কখনই মোটরসাইকে মেরামত করাইনি। গত ২৬ শে এপ্রিল বেশ কিছু অনলাইন ও আঞ্চলিক দৈনিক এবং জাতীয় দৈনিকে জান্নাতের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়। পরে গত ২৮ এপ্রিল জান্নাত রামনগর গ্রামে সাংবাদিকদের ডেকে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে। এরই মধ্যে প্রশাসন তদন্ত সাপেক্ষে গাংনী থানার এসআই জহির রায়হান গত ২৯ এপ্রিল একটি অপহরণ মামলায় জান্নাতকে আটক করে জেলহাজতে পাঠান। সংবাদ প্রকাশের পর থেকে বিভিন্ন মাধ্যমে আমার কাছে মামলা, হামলার হুমকি আসছিল। এর প্রেক্ষিতে আমার নিরাপত্তার স্বার্থে গত ৫ ই মে আমি গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি করি। গাংনী থানার জিডি নং ২২৭। এরপর জান্নাত জেল থেকে জামিনে মুক্তি পেয়ে ওই শত্রুতার জের ধরে আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ তুলেছে। মিথ্যা ষড়যন্ত্রের জাল থেকে আমাকে মুক্ত করতে এবং আমার নিরাপত্তার জন্য প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ কামণা করছি। সেই সাথে জান্নাত আমার বিরুদ্ধে যে মিথ্যা সংবাদ সম্মেলন করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে আমি এর সঠিক বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন