fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

মেহেরপুরে ইয়াবা সহ ইউপি সদস্য গ্রেফতার

                                           
তানভীর আহমেদ
প্রকাশ : সোমবার, ৩ মে, ২০২১

নিউজ ডেস্কঃ মেহেরপুরের গাংনীতে ইয়াবা সহ সাইদুর রহমান মিলন (৪৭) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

আজ সোমবার বিকাল ৩ টায় উপজেলার বামুন্দী বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। সাইদুর রহমান মিলন মটমুড়া ইউনিয়ন পরিষদের ১ ওয়ার্ডের সদস্য ও চরগোয়াল গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিচালক আব্দুল মান্নান জানান, সাইদুর রহমান মিলন নামের এক ব্যক্তি তার নিজ দোকানে ইয়াবা নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদ্রক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক গাংনী থানায় সোপর্দ করা হবে।

তিনি আরো জানান, সাইদুর রহমান মিলনের নামে একটি মাদকের মামলা চলমান রয়েছে। এছাড়া একটি অস্ত্র মামলায় আদালত তাকে ১০ বছরের সাজা দেয়। বর্তমানে সে জামিনে রয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন