fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরের গাংনীর দেবীপুরে কয়েলের আগুনে পুড়েছে কৃষকের স্বপ্ন

                                           
নাহিয়ান রাজ
প্রকাশ : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনীর দেবীপুরে কয়েলের আগুনে গোয়াল ঘরে থাকা ছাগল সহ বিভিন্ন জিনিস পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।ঘটনা স্থলেই দুটি ছাগল পুড়ে মারা গেছে আরও দুটি ছাগল মারাত্মক জখম হয়েছে।

শনিবার আনুমানিক রাত সাড়ে তিন টার সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে লোকজনের হৈচৈ শুনে বেরিয়ে দেখি রোকনুজ্জামান (উকলুছ) এর গোয়ালঘরে আগুন লেগেছে।আগুনে চারটি ছাগল সহ সবকিছু পুড়ে গেছে।ঘটনা স্থলেই দুটি ছাগল মারা গেছে আর দুটির অবস্থাও খুব খারাপ। ধারনা করা হচ্ছে গোয়ালে থাকা বিভিন্ন জিনিস সহ প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় বাসিন্দা আবু কায়সার স্বপন বলেন, কয়েলের আগুন থেকে গোয়াল ঘরে আগুনের সূত্রপাত ঘটে, ঘরে থাকা ছাগল সহ বিভিন্ন জিনিস পুড়ে যায়। রোকনুজ্জামান উকলুছ দিন আনে দিন খায়।সে খুব কষ্ট করে সংসার চালায়।

রোকনুজ্জামানের ছেলে শিমুল বলেন, আমি হঠাৎ রাতে উঠে দেখি আগুন লেগেছে তখন আনুমানিক রাত সাড়ে তিনটা বাজে।আমার হৈচৈ শুনে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে,পরে ফায়ার সার্ভিস এসে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনে। আমার গোয়ালে চারটি ছাগল ছিল, দুটি ছাগল পুড়ে মারা গেছে আরও দুটি ছাগল মারাত্মক জখম হয়েছে হইতো বাঁচবে না।গোয়ালে অনেক জিনিসপত্র ছিল সবকিছু মিলে প্রায় ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা গরীব মানুষ আমরা ছোট স্বপ্ন দেখি, কয়েলের আগুনে আমার ছোট স্বপ্নটুকু পুড়ে গেছে।

গাংনী উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ বলেন, আমাদের কাছে এ ব্যাপারে দরখাস্ত দেওয়া হলে সরকারিভাবে যতটুক সহযোগিতা করার আমরা করবো

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন