fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেহেরপুরের গাংনীতে বিষপানে নববধুর আত্মহত্যা

                                           
প্রকাশ : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্কঃ মেহেরপুরের গাংনীতে বিষপানে বিথী খাতুন(২০) নামের নববধূ আত্মহত্যার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে।

নিহত বিথী খাতুন উপজেলার পুরাতন মটমুড়া গ্রামের ঘাটপড়ার হাসিবুল ইসলাম এর স্ত্রী ও উপজেলা আকুবপুর গ্রামের মাঠপাড়ার সিদ্দিকুর রহমানের মেয়ে।

নিহত চাচাতো ভাই শফিউল ইসলাম জানান, বিথী শাশুড়ির সাথে ঝগড়া করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বামন্দী সোনারবাংলা ক্লিনিকে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে,হাসপাতালে পৌঁছানোর আগেই সকাল সাড়ে ৯টার দিকে রাস্তায় তার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন