fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরের গাংনীতে পাট ক্ষেত থেকে নারীর কঙ্কাল উদ্ধার!

                                           
নিউজ ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

মেহেরপুরের গাংনী উপজেলার ধলা মাঠের পাট ক্ষেত থেকে অজ্ঞাত নারীর গলিত মরদেহ (কঙ্কাল) উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ।

মঙ্গলবার(২৫ মে) দুপুরে গাংনী থানা পুলিশের একটি দল স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

মরদেহের হাত-পা বাঁধা ছিল। কঙ্কালসার মরদেহের কাছ থেকে উদ্ধার হওয়া পোষাক দেখে তাকে নারী বলে শনাক্ত করছে পুলিশ। কৌশলে তাকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

পাট ক্ষেতের মালিক বেল্টু জানায়, বেশ কয়েকজন শ্রমিকসহ আমি আমার পাট ক্ষেত আগাছা পরির্ষ্কা করা জন্য সকালে জমিতে আগাছা পরিষ্কার শুরু করি। পরে জমির মাঝখানে পৌছালে পচা গন্ধ বের হলে গিয়ে খুঁজতে খুঁজতে মহিলাদের জামা কাপড় দেখতে পায়। পরে গলিত মরদেহ দেখে গ্রামে খবর দিলে গ্রামবাসীরা পুলিশকে সংবাদ দেন।

গাংনী থানার পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম মরদেহ উদ্ধারের পরে জানান, রাধাগোবিন্দপুর ধলা গ্রামের কৃষক বেল্টু মিয়া আজ দুপুরের দিকে খেতে গিয়ে লাশের গন্ধ পেয়ে মাঠের কৃষকদের সাথে নিয়ে মরদেহের সন্ধান পায়। গলিত মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিচয় ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন