fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেহেরপুরের গাংনীতে কেক’র সাথে গেট টুগেদার!

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১
মেহেরপুরের গাংনীতে কেক'র সাথে গেট টুগেদার!

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনীতে মানসম্মত ও সুস্বাদু কেক সরবরাহকারী প্রতিষ্ঠান Cakes o’ Clock এর আয়োজনে “গেট টুগেদার ২০২১” অনুষ্ঠান হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারী) মেহেরপুর জেলার গাংনী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে তরুণ প্রজন্মকে মূল ধারার ক্রীড়া ও সাংস্কৃতিকর মধ্যে ফিরিয়ে আনতে গেট টুগেদার ২০২১ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করেন মেহেরপুর কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার সর্ববৃহৎ অনলাইন কেক সরবরাহকারী প্রতিষ্ঠান “Cakes o’ Clock”।

গাংনী উপজেলার বিভিন্ন স্কুল এবং কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সংক্ষিপ্ত আলোচনা, উদ্বোধনী অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে গেট টুগেদারের সমাপ্তি ঘটে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Cakes o’ Clock এর পরিচালক কামরুল হাসান (টুটুল), বিশিষ্ট সামাজিক ব্যাক্তিত্ব ও মেহেরপুর কন্যাশিশু এডভোকেসিস ফোরামের সভাপতি সিরাজুল ইসলাম, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং গাংনী শাখার পরিচালক খোরশেদ আলম, গাংনী সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক একেএম কামরুজ্জামান বাদল, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষক রাকিব ইসলাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে Cakes o’clock এর পরিচালক কামরুল হাসান (টুটুল) বলেন, Cakes o’clock মেহেরপুর জেলায় অত্যন্ত মানসম্মত ও সুস্বাদু কেক সরবরাহের পাশাপাশি বর্তমান তরুণ প্রজন্মকে মূল ধারার ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ফিরিয়ে আনতে চাই। এরই ধারাবাহিকতায় আজকের গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন।

তিনি আরো জানান, মেহেরপুর জেলা ব্যাপী প্রথমবারের মতো আগামী মাসে একটি কেক মেলার আয়োজন করতে যাচ্ছে Cakes o’ Clock।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানিয়েছে, গাংনীতে এধরণের অনুষ্ঠান আগে কখনো দেখিনি। আমাদের নিয়ে এতো সুন্দর ও উৎসবমুখর আয়োজন করার জন্য Cakes o’ Clock কে ধন্যবাদ জানায়।

এছাড়াও তারা আরো জানান, অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। সুস্বাদু কেক আর প্রিয় বন্ধুদের সাথে দীর্ঘদিন পর দিনটি উপভোগ করতে পেরে বেশ আনন্দিত।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন