fbpx

মেহেরপুরের গাংনীতে কৃষকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উৎযাপন

                                           
প্রকাশ : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

নিজেস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মেহেরপুরের গাংনীতে কেক কাটা,আলােচনা সভা ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে গাংনী সুর্যােদয় স্কুল এন্ড কলেজের সম্মেলন কক্ষে গাংনী উপজেলা ও গাংনী পৌর কৃষকলীগের উদ্যােগে আলােচনা সভা, কেক কাটা ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ কৃষকলীগের সদস্য ও মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।

জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের অন্যতম সদস্য ও কাজীপুর ডিগ্রী কলেজের প্রভাষক রিয়াজ উদ্দীন,কৃষকলীগের সিনিয়র নেতা আজিজুল হক,গাংনী উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার অশােক চন্দ্র বিশ্বাস,গাংনী পৌর কৃষকলীগের সভাপতি বদরুল আলম বুদু।

এছাড়াও বক্তব্য রাখেন গাংনী পৌর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাল উদ্দীন রিন্টু, উপজেলা কৃষকলীগের সদস্য ও গাংনী সুর্যােদয় স্কুল এন্ড কলেজের পরিচালক আবুল কাশেম অনুরাগী, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম রিন্টু চৌধুরী,কৃষকলীগ নেতা আনােয়ার হােসেন, তাঁতিলীগ নেতা মনিরুল ইসলাম, কৃষকলীগ নেতা মােকাদ্দেস আলী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা আব্দুস সালাম,আনারুল ইসলাম মেম্বর,তারিক হােসেন,শমসের আলীসহ কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন