fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরের গাংনীতে কাষ্টদহ সেবা সংঘের উদ্যোগে বিনামূল্যে কোরআন শরীফ বিতরণ

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ কাষ্টদহ সেবা সঙ্ঘ-KSS এর উদ্যোগে এবং গ্রামবাসীর সহযোগিতায় গ্রামে ছহি-শুদ্ধভাবে কোরআন শিক্ষা কোর্সের সমাপনী ও কোরআন শরীফ উপহার দেওয়া হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মেহেরপুরের গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামে বাদ জুমা কাষ্টদহ জামে মসজিদে ছহি-শুদ্ধভাবে কোরআন শিক্ষা কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ- হযরত মাওলানা মোঃ আব্দুল মজিদ, পেশ ইমাম, বায়তুল আমান জামে মসজিদ, কাষ্টদহ.

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থীবৃন্দ এবং কাষ্টদহ সেবা সঙ্ঘ KSS এর সকল সেচ্ছাসেবীবৃন্দ।

কোর্সে সফলভাবে উত্তির্ন শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে স্থান নির্ধারনী অনুযায়ী পুরুস্কার এবং প্রত্যেক্যে বিনা মূল্যে কোরআন শরীফ উপহার দেওয়া হয় ।

অনুষ্টানে অংশগ্রহণকারী এবং সহায়তাকারী প্রত্যেকের জন্য বিশেষ ভাবে দুয়া করা হয়। বিশেষ করে কাষ্টদহ গ্রামের প্রবাসী ব্যক্তিদের জন্য দুয়া করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন