fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মেহেরপুরের গাংনীতে আগুনে পুড়েছে বিধবার বসতঘর 

                                           
নাহিয়ান রাজ
প্রকাশ : শুক্রবার, ১১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া বাড়িয়া পূর্ব পাড়ার মৃত পেজের আলীর স্ত্রী ছালেহার খাতুনের বসত বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিকাণ্ডে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানান।

আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে।স্থাণীয়রা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে বসতঘর, রান্নাঘর ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে বলে বিধবা ছালেহার খাতুন দাবী করেন।

স্থাণীয়রা জানায়,আগুন দেখে ঘটনাস্থলে গিয়ে সর্বাত্মক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারিনি।বিধবা ছালেহার অনেক কষ্ট করে অন্যের বাড়ীতে কাজকর্ম করে মানুষের সহযোগিতায় এ বসত ঘরটি তুলে সেখানে বসবাস করে আসছে। আগুনে পুড়ে তার মাথা গোজার ঠাইটুকু হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, আগুনে পোড়া পরিবারের পক্ষ থেকে লিখিত দিলে সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন