fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মেহেরপুরের গাংনীতে আগুনে পুড়েছে বিধবার বসতঘর 

                                           
নাহিয়ান রাজ
প্রকাশ : শুক্রবার, ১১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া বাড়িয়া পূর্ব পাড়ার মৃত পেজের আলীর স্ত্রী ছালেহার খাতুনের বসত বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিকাণ্ডে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানান।

আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে।স্থাণীয়রা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে বসতঘর, রান্নাঘর ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে বলে বিধবা ছালেহার খাতুন দাবী করেন।

স্থাণীয়রা জানায়,আগুন দেখে ঘটনাস্থলে গিয়ে সর্বাত্মক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারিনি।বিধবা ছালেহার অনেক কষ্ট করে অন্যের বাড়ীতে কাজকর্ম করে মানুষের সহযোগিতায় এ বসত ঘরটি তুলে সেখানে বসবাস করে আসছে। আগুনে পুড়ে তার মাথা গোজার ঠাইটুকু হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, আগুনে পোড়া পরিবারের পক্ষ থেকে লিখিত দিলে সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন