fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মেডিসিন দিয়ে আম পাকা- শিবগঞ্জে পুলিশ ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ২৫ মন লখনা আম ধ্বংস

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অসময়ে আম পেড়ে কেমিকেল ও মেডিসিন দিয়ে আম পাকানোর সময় উদ্ধার ২৫ মন আম ধ্বংস করা হয়েছে।

২০ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় ৪৫টি ক্যারটের এ ২৫ মন লখনা আম ধ্বংস করা হয়।

এ সময় এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার মিঠুন মৈত্র, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফরিদ হোসেনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি ফরিদ হোসেন এ প্রতিবেদককে জানান, আম পাড়ার সময় না হওয়া পর্যন্ত বাজারে আম নামবে না। কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী অতি লোভের আশায় অপরিপক্ক আম পেড়ে

মেডিসিন দিয়ে পাকাচ্ছে। এমনি একটি আড়তে অভিযান চালিয়ে আমগুলো জব্দ করা হয়েছিল। অভিযানের টের পেয়ে সব পালিয়ে যায়।

তিনি আরও জানান, আমের আড়তসহ ব্যবসায়ীদের নজরে রাখছে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও পুলিশ। কোন অবস্থায় অবৈধ ভাবে আমের কারবার করতে দেয়া হবে না বলেও জানান ওসি ফরিদ হোসেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন