fbpx
সংবাদ শিরোনাম

মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক

                                           
উপজেলা প্রতিনিধি
প্রকাশ : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

মেহেরপুরের মুজিবনগরে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড সহ ৫ যুবককে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী নাইনএমএম পিস্তল, ১টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, ৫ টি মোবাইল ফোন উদ্ধার এবং প্রাইভেট কার আটক করা হয়।

শনিবার বিকেলে মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড শেখ বিজয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন শিবপুর গ্রামের মৃত সাহাজুল শেখের ছেলে শামীম রেজা ওরফে শেখ বিজয়, উপজেলার কোমরপুর গ্রামের বিল্লাল শেখ এর ছেলে প্রিন্স শেখ এবং সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা, যশোর কোতোয়ালি থানার ঝুমঝুমপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রাজন হাসান এবং শফিকুল ইসলাম এর ছেলে আলামিন হোসেন।

পুলিশ জানায়, শিবপুর গ্রামের শামীম রেজা ওরফে শেখ বিজয়ের বাড়িতে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শিবপুর গ্রামে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড শেখ বিজয়ের বাড়িতে মুজিবনগর থানার ওসি উজ্বল দত্তের নেতুত্বে পুলিশ অভিযান চালিয়ে ৫ যুবক কে আটক করে। এসময় বাড়ির নির্মাণাধীন ট্যাংকির ভিতর থেকে একটি বিদেশী নাইন এমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি, ৫টি মোবাইল উদ্ধার এবং একটি প্রাইভেটকার আটক করে।পরে তাদের আটক করে মুজিনগর থানায় নিয়ে আসে পুলিশ।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান সাংবাদিকদের বলেন, শেখ বিজয় অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড হিসেবে এর আগে কয়েকবার পুলিশের হাতে আটক হয়। আজকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শেখ বিজয়ের বাড়িতে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যশোর জেলার দুই যুবক সহ ৫ জনকে আটক করে।

এসময় তাদের স্বীকারক্তি অনুযায়ী ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, একটি প্রাইভেটকার ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে। এ সময় একজন পালিয়ে যায় তাকে ধরতে পুলিশ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার লক্ষ্যে তাদের অবস্থান হতে পারে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও সাইবার ক্রাইম আইনে মুজিবনগর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন