fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মুখ খুললেন মিয়া খলিফা

                                           
প্রকাশ : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
মুখ খুললেন পর্ণ তারকা মিয়া খলিফা

সাবেক পর্ণ স্টার মিয়া খলিফা। বিভিন্ন কারণে আলোচনায় থাকেন তিনি। সবশেষ করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে নিজের প্রিয় চশমা নিলামে তুলে আলোচনায় এসেছিলেন মিয়া খলিফা(ই।

এবার ভারতের কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুললেন এক সময়ের নীল ছবির দুনিয়ার এই জনপ্রিয় মুখ। কৃষক আন্দোলনকে সমর্থন করে পরপর দুইবার টুইট করেন মিয়া খলিফা।

যেখানে কৃষক আন্দোলনকে বন্ধ করার জন্য নয়া দিল্লির আশপাশের অঞ্চলে কেন ইন্টারনেট সংযোগ কেটে দেওয়া হয়েছে বলে প্রশ্ন তোলেন মিয়া। পাশাপাশি যারা আন্দোলন করছেন, তারা নিশ্চয়ই কেউ অর্থের বিনিময়ে অভিনয় করছেন না বলেও ক্ষোভ প্রকাশ করেন তিনি। ফলে এই আন্দোলনে তিনি সব সময় কৃষকদের পাশে রয়েছেন বলেও টুইট করেন।

এর আগে কৃষক আন্দোলনের বিরুদ্ধে কঙ্গনা যখন ফুঁসে ওঠেন, সেই সময় রিহানা এবং গ্রেটাকে সমর্থন জানিয়ে তাদের পাশে দাঁড়ান রিচা চাড্ডা। কৃষক আন্দোলনের পাশে দাঁড়ানোয় গ্রেটাদের ধন্যবাদ জানান রিচা থেকে শুরু করে দিলজিৎ দোসাঞ্জ, শিবানী দান্ডেকররা।

কৃষক আন্দোলন নিয়ে তারকাদের মধ্যে বিভেদ দেখা দিয়েছে। অনেক তারকাই চুপ থাকার কারণে জনতার রোষানলে পড়েছেন। তবে দূরের মানুষ হয়েও কৃষকদের পাশে দাঁড়িয়ে প্রশংসায় ভাসছেন মিয়া খলিফা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন