fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

শীতবস্ত্র বিতরণ করল মুক্তিযোদ্ধার নাতিরা

                                           
প্রকাশ : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনীদের স্বতন্ত্র সংগঠন বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, কেন্দ্রীয় এর পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করল মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরা।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় মোহাম্মদপুরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) ও বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন।

এসময় কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) জানান, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত

বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন বলেন, একটি সুশিক্ষিত, সুসভ্য এবং উন্নত সমাজ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। সমাজের দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা এবং একটি বৈষম্যহীন সমাজ গঠন আমাদের লক্ষ্য। যেসব মানুষ দারিদ্র্যতা ও বেকারত্বের সাথে লড়াই করছে তাদের সাহায্য করার জন্যই বীর মুক্তিযোদ্ধার নাতিরা কাজ করে যাবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন