fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

শীতবস্ত্র বিতরণ করল মুক্তিযোদ্ধার নাতিরা

                                           
প্রকাশ : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনীদের স্বতন্ত্র সংগঠন বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, কেন্দ্রীয় এর পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করল মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরা।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় মোহাম্মদপুরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) ও বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন।

এসময় কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) জানান, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত

বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন বলেন, একটি সুশিক্ষিত, সুসভ্য এবং উন্নত সমাজ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। সমাজের দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা এবং একটি বৈষম্যহীন সমাজ গঠন আমাদের লক্ষ্য। যেসব মানুষ দারিদ্র্যতা ও বেকারত্বের সাথে লড়াই করছে তাদের সাহায্য করার জন্যই বীর মুক্তিযোদ্ধার নাতিরা কাজ করে যাবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন