fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিন

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

নিউজ রুমঃ আজ ১২ই ফেব্রুয়ারি তরুণ সাংবাদিক মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিন। শুভ জন্মদিন মামুন অর রশিদ বিজন। ২০০০ সালের এই দিনে মেহেরপুরের গাংনী উপজেলার (চিৎলা)গ্রামের একটি সাধারণ পরিবারে জন্মগ্রহন করেন তিনি।পিতাঃ সাবেক মেম্বার শফিউর রহমান ও মাতা মুর্শিদা খাতুন এর সন্তান মামুন অর রশিদ বিজন। তিনি মৃত ছমির উদ্দিনএর নাতি।

তিনি দৈনিক দেশান্তর অনলাইন পত্রিকার সম্পাদক ও দৈনিক বিরাজমান পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি এবং চ্যানেল প্রত্যয় স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিকতার মানুষ হিসেবে সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও বিভিন্নভাবে তিনি নিয়োজিত রয়েছেন। তিনি সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি ( সিএফএইচ) এর প্রধান সমন্বয়ক এর দায়িত্ব পালন করছেন। মামুন অর রশিদ বিজন, একজন স্বপ্নদ্রষ্টা। তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করেন। প্রচণ্ড আশাবাদী এক মানুষ। তাঁর জীবন-অভিধানে হতাশা শব্দটি নেই।

আজকের এই শুভদিনকে ঘিরে কেমন কি প্রত্যাশা করছেন জানতে চাওয়া হলে,সাংবাদিক বিজন জানান,আজকে তেমন কোন আয়োজন নাই,তবে আল্লাহ তা’আলার প্রতি লাখো শুকরিয়া জানাই,যে আজকের দিন অবধ পযন্ত আমাকে সুস্থ সবল রেখেছেন।এছাড়া যেসকল ভাই-বন্ধু আত্নীয় স্বজনরা আমাকে বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ জানাই এবং বাকি জীবনেও যেন মানুষের ভালবাসা নিয়ে বাঁচতে পারি এটাই কামনা করি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন