fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিন

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

নিউজ রুমঃ আজ ১২ই ফেব্রুয়ারি তরুণ সাংবাদিক মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিন। শুভ জন্মদিন মামুন অর রশিদ বিজন। ২০০০ সালের এই দিনে মেহেরপুরের গাংনী উপজেলার (চিৎলা)গ্রামের একটি সাধারণ পরিবারে জন্মগ্রহন করেন তিনি।পিতাঃ সাবেক মেম্বার শফিউর রহমান ও মাতা মুর্শিদা খাতুন এর সন্তান মামুন অর রশিদ বিজন। তিনি মৃত ছমির উদ্দিনএর নাতি।

তিনি দৈনিক দেশান্তর অনলাইন পত্রিকার সম্পাদক ও দৈনিক বিরাজমান পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি এবং চ্যানেল প্রত্যয় স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিকতার মানুষ হিসেবে সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও বিভিন্নভাবে তিনি নিয়োজিত রয়েছেন। তিনি সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি ( সিএফএইচ) এর প্রধান সমন্বয়ক এর দায়িত্ব পালন করছেন। মামুন অর রশিদ বিজন, একজন স্বপ্নদ্রষ্টা। তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করেন। প্রচণ্ড আশাবাদী এক মানুষ। তাঁর জীবন-অভিধানে হতাশা শব্দটি নেই।

আজকের এই শুভদিনকে ঘিরে কেমন কি প্রত্যাশা করছেন জানতে চাওয়া হলে,সাংবাদিক বিজন জানান,আজকে তেমন কোন আয়োজন নাই,তবে আল্লাহ তা’আলার প্রতি লাখো শুকরিয়া জানাই,যে আজকের দিন অবধ পযন্ত আমাকে সুস্থ সবল রেখেছেন।এছাড়া যেসকল ভাই-বন্ধু আত্নীয় স্বজনরা আমাকে বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ জানাই এবং বাকি জীবনেও যেন মানুষের ভালবাসা নিয়ে বাঁচতে পারি এটাই কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন