fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মাভাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত প্রভোস্ট নাজমুল  

                                           
প্রকাশ : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)’র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত প্রভোস্ট হলেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ নাজমুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায় যে, আজ ১৯ ই সেপ্টেম্বর, ২০২১ (রবিবার) তারিখ তাকে উক্ত পদে নিয়োগ দেওয়া হয়েছে এবং আজই দুপুরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে যোগদান করেন এবং পরে বিশ্ববিদ্যালয় ক্যম্পাসস্থ বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পন করেন। তিনি বঙ্গবন্ধু পরিষদের মাভাবিপ্রবি শাখার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তিনি শহীদ পরিবারের সন্তান।

মোঃ নাজমুল ইসলাম প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহনের পর বলেন,” প্রথমেই আমি প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্বরন করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় ভিসি অধ্যাপক ড. এ আর এম সোলাইমান (অতিরিক্ত দায়িত্ব) মহোদয়কে । আমি হলের ছাত্রদের সর্বাত্মক মঙ্গলের জন্য কাজ করে যেতে চাই। জাতির পিতার নামে প্রতিষ্ঠিত এই হলে আমি শিক্ষার্থীদের কল্যানে সবার সহযোগীতা কামনা করছি। ”

উল্লেখ্য,পরবর্তী ১ বছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়েছে। পূর্বে মাভাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ছিলেন বিজিই বিভাগের অধ্যাপক ড. মোঃ মাসুদার রহমান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন