fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মাভাবিপ্রবিতে ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় বাড়ি পৌছালো শিক্ষার্থীরা

                                           
শুভ দে
প্রকাশ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সেমিস্টার পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বাসে নিজ নিজ জেলায় পৌঁছে দেয়া হয়েছে।

প্রথম ধাপে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ৬টি বাস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বিভিন্ন জেলার উদ্দেশে ছেড়ে যায়।

জানা যায়, সেমিস্টার পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়ে বিভিন্ন জেলার শিক্ষার্থীরা। দূরপাল্লার যানবাহন বন্ধ থাকায় অনিশ্চয়তার মধ্যে পড়ে এসব শিক্ষার্থীর। পরে মানিক শীল ও নিবিড় পালসহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীদের সহযোগিতায় বিনামূল্যে বাড়ি পাঠানোর জন্য লিখিত আবেদন করে। তারই পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বাসে করে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেয়।

প্রথম ধাপে সোমবার সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ঢাকা, ফেনী, মৌলভীবাজার, কিশোরগঞ্জ ও শেরপুরের উদ্দেশে ৬টি বাস ছেড়ে যায়। মঙ্গলবার ২য় ধাপে রংপুর, চাঁপাইনবাবগঞ্জসহ অন্যান্য জেলায় আরও ৩টি বাস ছেড়ে যাবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন