fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

মাভাবিপ্রবিতে ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় বাড়ি পৌছালো শিক্ষার্থীরা

                                           
শুভ দে
প্রকাশ : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সেমিস্টার পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বাসে নিজ নিজ জেলায় পৌঁছে দেয়া হয়েছে।

প্রথম ধাপে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ৬টি বাস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বিভিন্ন জেলার উদ্দেশে ছেড়ে যায়।

জানা যায়, সেমিস্টার পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়ে বিভিন্ন জেলার শিক্ষার্থীরা। দূরপাল্লার যানবাহন বন্ধ থাকায় অনিশ্চয়তার মধ্যে পড়ে এসব শিক্ষার্থীর। পরে মানিক শীল ও নিবিড় পালসহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীদের সহযোগিতায় বিনামূল্যে বাড়ি পাঠানোর জন্য লিখিত আবেদন করে। তারই পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বাসে করে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেয়।

প্রথম ধাপে সোমবার সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ঢাকা, ফেনী, মৌলভীবাজার, কিশোরগঞ্জ ও শেরপুরের উদ্দেশে ৬টি বাস ছেড়ে যায়। মঙ্গলবার ২য় ধাপে রংপুর, চাঁপাইনবাবগঞ্জসহ অন্যান্য জেলায় আরও ৩টি বাস ছেড়ে যাবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন