fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মানবিক সেবায় মানুষের পাশে এগিয়ে এসেছে কুড়িগ্রাম প্রেসক্লাব

                                           
নয়ন দাস
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ  করোনার এই মহাদুর্যোগের সময়ে মানবিক সেবায় মানুষের পাশে এগিয়ে এসেছে কুড়িগ্রাম প্রেসক্লাব ।

শহর বাসীর মহামারীর এই সময়ে অসহায় মানুষগুলো প্রয়োজনীয় যেকোনো সহায়তা দিতে কিংবা সহায়তা নিতে চাইলেই ফোন কলের মাধ্যমে কিংবা ফেইসবুক , ম্যাসেঞ্জার সহ সামাজিক যেকোনো মাধ্যমে যোগাযোগ করতে পারবেন ।

খাদ্যসহ স্বাস্থ্য সেবা পেতে চাইলে যোগাযোগ করার উদ্যার্ত আহ্বান জানিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাবের কর্তৃপক্ষ ।

বুধবার (৭ এপ্রিল) সকালে প্রেসক্লাবের উদ্যোগে কিছু দুঃস্থ অসহায় মানুষদের মানবিক সহায়তা দেয়ার মাধ্যমে শুরু হয় এই বিশেষ কার্যক্রমের ।

প্রেসক্লাবের এই সহায়তা সেবা করোনাভাইরাস সহ যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সবসময়ই চালু থাকার ঘোষণা দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব। অসহায় মানুষের পাশে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য বিবেকবান সম্পদশালী সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু বলেন, জেলাবাসীর ন্যায্য অধিকার আদায়ের জন্য কুড়িগ্রাম প্রেসক্লাব সবসময়ই নিবেদিত। করোনা সহ সব দুর্যোগে জেলাবাসীর পাশে ছিলাম, থাকবো।। মানবতার সেবায় নিবেদিত সেবকদেরও সহায়তার হাত বাড়িয়ে দেবার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন