fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে মাদকসহ আটক ১

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা, ফেনসিডিল ও বিদেশী মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল ও একটি ট্রাক জব্দ করা হয় এবং একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকার মো. মোস্তাফিজুর রহমানের ছেলে মো. মাহাবুর রহমান (৩৫)। এ সকল বিষয়ের সত্যতা নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান রোববার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ২১ ফেব্রæয়ারী রোববার সকাল সাড়ে ৯টায় সোনামসজিদ বিওপির নায়েক মো. খোরশেদ আলমের নেতৃত্বাধীন টহল দল সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে ৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে গোলাপ বাজারে অভিযান পরিচালনা করে মাহবুর রহমানকে .৫ গ্রাম হেরোইন ও ১ পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

এদিকে অপর এক অভিযানে একই দিন ভোর পৌণে ৭টায় সোনামসজিদ বিওপির নায়েক মো. মেহেদী হাসানের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৪/৫-এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তোহাখানা এলাকায় অভিযান পরিচালনা করে মালিক বিহীন ২৯০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এর আগে শনিবার দিবাগত রাত ১১টায় বিজিবিএমএস এর নেতৃত্বে একই বিওপির ১২ জন সদস্য ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ৩ জন আনসার সদস্যর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল সীমান্ত পিলার ১৮৬/২-এস হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পানামা পোর্ট ইয়ার্ডে অভিযান পরিচালনা করে ভারতীয় ট্রাক (ডই৫৯ ই৯৯০৭) তল্লাশি করে ট্রাকের কেবিনের পিছন হতে ২৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ভারতীয় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ভারতের মালদা জেলার মাহাদীপুর এলাকার শ্বশানী গ্রামের আছিরুল ভারতে পালিয়ে যেতে সক্ষম হয়। জব্দকৃত ভারতীয় ট্রাকসহ মাদক দ্রব্য সমূহের আনুমানিক সিজার মূল্য ৪৩ লক্ষ ৪৪ হাজার ৬ শত ৯০ টাকা এবং এ সকল ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে অপরাধীদের সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন