fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে মাদকসহ আটক ১

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা, ফেনসিডিল ও বিদেশী মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল ও একটি ট্রাক জব্দ করা হয় এবং একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকার মো. মোস্তাফিজুর রহমানের ছেলে মো. মাহাবুর রহমান (৩৫)। এ সকল বিষয়ের সত্যতা নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান রোববার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ২১ ফেব্রæয়ারী রোববার সকাল সাড়ে ৯টায় সোনামসজিদ বিওপির নায়েক মো. খোরশেদ আলমের নেতৃত্বাধীন টহল দল সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে ৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে গোলাপ বাজারে অভিযান পরিচালনা করে মাহবুর রহমানকে .৫ গ্রাম হেরোইন ও ১ পিস ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

এদিকে অপর এক অভিযানে একই দিন ভোর পৌণে ৭টায় সোনামসজিদ বিওপির নায়েক মো. মেহেদী হাসানের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৪/৫-এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তোহাখানা এলাকায় অভিযান পরিচালনা করে মালিক বিহীন ২৯০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এর আগে শনিবার দিবাগত রাত ১১টায় বিজিবিএমএস এর নেতৃত্বে একই বিওপির ১২ জন সদস্য ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ৩ জন আনসার সদস্যর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স দল সীমান্ত পিলার ১৮৬/২-এস হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পানামা পোর্ট ইয়ার্ডে অভিযান পরিচালনা করে ভারতীয় ট্রাক (ডই৫৯ ই৯৯০৭) তল্লাশি করে ট্রাকের কেবিনের পিছন হতে ২৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ভারতীয় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ভারতের মালদা জেলার মাহাদীপুর এলাকার শ্বশানী গ্রামের আছিরুল ভারতে পালিয়ে যেতে সক্ষম হয়। জব্দকৃত ভারতীয় ট্রাকসহ মাদক দ্রব্য সমূহের আনুমানিক সিজার মূল্য ৪৩ লক্ষ ৪৪ হাজার ৬ শত ৯০ টাকা এবং এ সকল ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে অপরাধীদের সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন