fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিদুর কবির রিপন 

                                           
আশরাফুল ইসলাম
প্রকাশ : সোমবার, ১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ১২ নং বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিদুর কবির রিপন ৩১শে অক্টোবর রবিবার দুপুরে রিটার্নিং অফিসারের নিকট তিনি তার মনোনয়ন পত্র জমা দেন এসময় তার সাথে অসংখ্য নেতাকর্মী, সমর্থক,শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর আমিদুর কবির রিপন জানান, আমি নিজের জন্য কিছু করি না দুস্থ অসহায় ,বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ,স্বামী পরিত্যক্ত নারী পুরুষদের সরকারি সেবা দিতে আন্তরিকভাবে কাজ করতে চাই। আমি ইউনিয়নে মাদক, সন্ত্রাস দুর করে সার্বিক উন্নয়ন করতে চাই। আমি নির্বাচিত হলে নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করার চেষ্টা করবো আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা, সম্ভাবনা নিয়ে কাজ করতে চাই। আমি সকলের সমর্থন,সহযোগিতা ও দোয়া চাই। উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ নং বোয়ালিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আমিদুর কবির রিপন দৈনিক দেশান্তর কে আরো বলেন, আমি দেশকে ভালোবাসি জনগণের চাওয়ার প্রেক্ষিতে আমি প্রথম বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি। জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

এবং, আমি আমার ইউনিয়নের উন্নয়নের জন্য সকল সিদ্ধান্ত তৃণমুল নেতাকর্মীদের সাথে আলোচনা করে নিবো। আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারি তাহলে সাধারণ জনগনের প্রতি আমার আলাদা দৃষ্টি থাকবে। আমার ইউনিয়নে যেসব অবহেলিত মানুষ আছে যারা সরকারি সেবা পাচ্ছে না, তাদের সরকারি সেবা এবং নাগরিক অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে কাজ করতে চাই। সাধারণ ভোটাররা যদি আমাকে ভোট দেওয়ার সুযোক পাই তাহলে আমি জয়ী হবো এই আস্থা আমার ইউনিয়নের মানুষের প্রতি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন