fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

মনিরামপুর ও খাজুরা রুটে বাস চালু করল যবিপ্রবি

                                           
ওয়াশিম আকরাম
প্রকাশ : বুধবার, ২৪ মার্চ, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াত সুবিধা বৃদ্ধির জন্য মনিরামপুর উপজেলা ও খাজুরা রুটে দুটি বাস চালু করা হয়েছে। আজ বুধবার বিকেলে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বাস দুটির নতুন রুটের উদ্বোধন করেন।

যবিপ্রবির পরিবহন দপ্তর জানায়, একটি বাস সকাল ৮টা ৫ মিনিটে মনিরামপুর থেকে ছেড়ে আসবে। এরপর এটি চাঁচড়া হয়ে যবিপ্রবি ক্যাম্পাসে এসে পৌঁছাবে। পূর্বে এই বাসের রুট চাঁচড়া পর্যন্ত বিস্তৃত ছিল। সকলের যাতায়াতের সুবিধার্থে তা মনিরামপুর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। আরেকটি বাস সকাল ৮টা ১০ মিনিটে যশোরের খাজুরা থেকে ছেড়ে আসবে। তারপর যশোর শহরের নিউমার্কেট হয়ে ক্যাম্পাসে এসে পৌঁছাবে। পূর্বে এই বাসের রুট নিউমার্কেট পর্যন্ত সীমাবদ্ধ ছিল। বর্তমানে যশোর শহর ছাড়াও চৌগাছা উপজেলা এবং ঝিনাইদহের কালীগঞ্জ রুটে যবিপ্রবির পরিবহনসমূহ চলাচল করে। যবিপ্রবির পরিবহন পুলে প্রাইভেট কার, মাইক্রোবাস, পাজেরো, মিনিবাস, বাসসহ বিভিন্ন ধরনের ২৪টি গাড়ি রয়েছে।

বাস দুটির রুট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, সহকারী প্রকৌশলী (পরিবহন) মো. শাহেদ রেজা, ছাত্রলীগ নেতা সোহেল রানা, উপাচার্যের একান্ত সচিব মো. মাসুম বিল্লাল, কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন