fbpx
সংবাদ শিরোনাম
লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

মধ্যেরাতে পরস্ত্রীর ঘরে ঢুকে গ্যাঁড়াকলে যুবলীগ নেতা আলিহীম

                                           
আশরাফুল ইসলাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরে জেলার গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামে স্বামী পরিত্যক্তা মোছাঃ পারভিনা খাতুন নামের এক নারীর ঘরে ঢুকে আলিহীম হোসেন (৩৫) নামের এক যুবলীগ নেতা গ্যাঁড়াকলে পড়েছেন। পরে স্থানীয়রা আলিহীম ও তার পরকীয়া প্রেমিকা ওই নারীকে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আলিহীম কাজীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বেতবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।সোমবার দিবাগত রাত ১২টার দিকে বেতবাড়িয়া গ্রামের তিন সন্তানের জননীর ঘরে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আলিহীমকে আটক করে স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেতবাড়িয়া গ্রামের মধ্য বয়সী তিন সন্তানের জননী স্বামী পরিত্যক্তা নারীর সঙ্গে পরকীয়ার সূত্র ধরে যুবলীগ নেতা কয়েক বছর যাবত অবৈধভাবে মেলামেশা করে আসছিলেন।

উল্লেখ অভিযুক্ত নারী পারভিনা খাতুনের স্বামী বছর কয়েক আগে মৃত্যু বরণ করে স্বামী মারা যাওয়ার পরে দুই মেয়ে ও এক ছেলে নিয়ে সংসারের হাল ধরতে হয় নিজেকেই। ঘটনা সুত্রে জানা যায় স্থানীয় আ’লীগ নেতা আলিহীম পারভিনা খাতুনকে সরকারী অনুদান/ভাতা ও বিভিন্ন ভাবে সরকারি সুবিধা পেতে সহযোগিতা করেতেন সেখান থেকেই এই পরকিয়া প্রেমের যাত্রা শুরু তারপরও থেকে দুজনের অবাধ চলাফেরা মানুষের চোখে পড়ে।

সোমবার রাতে ওই নারীর ঘরে ঢুকতে দেখে স্থানীয় লোকজন। রাত ১২টার দিকে ওই নারীর সাথে অবৈধ মেলামেশার সময় স্থানীয় লোকজন আলিহীমকে হাতে-নাতে ধরে ফেলে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে, আলিহীম ও তার পরকীয়া প্রেমিকাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।কাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও বেতবাড়িয়া গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এছাড়া তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ আছে।

এ ব্যাপারে গাংনী থানার ডিউটি অফিসার তৌহিদুল ইসলাম জানান, আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করা হয়েছে। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিচ্ছে।প্রমাণ সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন