fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মধ্যেরাতে পরস্ত্রীর ঘরে ঢুকে গ্যাঁড়াকলে যুবলীগ নেতা আলিহীম

                                           
আশরাফুল ইসলাম
প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরে জেলার গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামে স্বামী পরিত্যক্তা মোছাঃ পারভিনা খাতুন নামের এক নারীর ঘরে ঢুকে আলিহীম হোসেন (৩৫) নামের এক যুবলীগ নেতা গ্যাঁড়াকলে পড়েছেন। পরে স্থানীয়রা আলিহীম ও তার পরকীয়া প্রেমিকা ওই নারীকে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আলিহীম কাজীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বেতবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।সোমবার দিবাগত রাত ১২টার দিকে বেতবাড়িয়া গ্রামের তিন সন্তানের জননীর ঘরে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আলিহীমকে আটক করে স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেতবাড়িয়া গ্রামের মধ্য বয়সী তিন সন্তানের জননী স্বামী পরিত্যক্তা নারীর সঙ্গে পরকীয়ার সূত্র ধরে যুবলীগ নেতা কয়েক বছর যাবত অবৈধভাবে মেলামেশা করে আসছিলেন।

উল্লেখ অভিযুক্ত নারী পারভিনা খাতুনের স্বামী বছর কয়েক আগে মৃত্যু বরণ করে স্বামী মারা যাওয়ার পরে দুই মেয়ে ও এক ছেলে নিয়ে সংসারের হাল ধরতে হয় নিজেকেই। ঘটনা সুত্রে জানা যায় স্থানীয় আ’লীগ নেতা আলিহীম পারভিনা খাতুনকে সরকারী অনুদান/ভাতা ও বিভিন্ন ভাবে সরকারি সুবিধা পেতে সহযোগিতা করেতেন সেখান থেকেই এই পরকিয়া প্রেমের যাত্রা শুরু তারপরও থেকে দুজনের অবাধ চলাফেরা মানুষের চোখে পড়ে।

সোমবার রাতে ওই নারীর ঘরে ঢুকতে দেখে স্থানীয় লোকজন। রাত ১২টার দিকে ওই নারীর সাথে অবৈধ মেলামেশার সময় স্থানীয় লোকজন আলিহীমকে হাতে-নাতে ধরে ফেলে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে, আলিহীম ও তার পরকীয়া প্রেমিকাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।কাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও বেতবাড়িয়া গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এছাড়া তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ আছে।

এ ব্যাপারে গাংনী থানার ডিউটি অফিসার তৌহিদুল ইসলাম জানান, আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করা হয়েছে। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিচ্ছে।প্রমাণ সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন