fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

মকবুলার রহমান সরকারি কলেজে বাংলা বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম-২০২১

                                           
প্রকাশ : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

দেশান্তর ডেস্কঃ আজ ২৭ অক্টোবর ২০২১ বেলা ১১ টায় মকবুলার রহমান সরকারি কলেজ বাংলাবিভাগ ২১৯ নং রুমে, বাংলা বিভাগ ২০২০-২১ শিক্ষা বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মো.রিয়াজুল ইসলাম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মো.দেলওয়ার হোসেন প্রধান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মো. নাজমুল হুদা ও মো. এহতেশামুল হক মোছাম্মদ. আন্দালিব এহসান ও মো. জাহাঙ্গীর আলম। নবীন শিক্ষার্থীদের প্রথমে ফুলের তোড়া ও মানপত্র দিয়ে বরণ করে নেওয়া হয়।এরপর অধ্যায়নরত শিক্ষার্থীদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলা বিভাগ সম্মান তৃতীয় বর্ষের ছাত্র আল আমিন। পরে পর্যায়ক্রমে সকল অতিথি বৃন্দ নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা ও মোটিভেশাল বক্তব্য রাখেন।সত্যি একজন মানবিক মানুষ হতে, শিক্ষা, শান্তি, শিল্প সাহিত্য সংস্কৃতি চর্চার ও ভালো মানুষ গড়ার আতুর ঘর বাংলা বিভাগ ।

বাংলা বিভাগ শিক্ষা সাহিত্য ও সংস্কৃতি চর্চা সব দিক দিয়ে সেরা মকবুলার রহমান সরকারি কলেজ পঞ্চগড়।অত্যন্ত আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন