fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুতের ভূয়া কর্মচারী পরিচয়ে বিদ্যুৎ বিল আদায়ের অভিযোগে প্রতারক আটক

                                           
রোমায়েত হোসেন
প্রকাশ : বুধবার, ৭ জুলাই, ২০২১

ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুত অফিসের ভূয়া সিল ব্যবহার করে ৬৯ জন গ্রাহকের মাসিক বিলের অর্থ প্রতারণা করে হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে মিলন ইসলাম (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে। প্রতারণার এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।পল্লী বিদ্যুত অফিসের অভিযোগের প্রেক্ষিতে মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক মিলন উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মুনছের আলীর পূত্র।

জানা গেছে, মিলন ইসলাম নামের জনৈক যুবক উপজেলার গছিডাঙ্গা গ্রামের পল্লী বিদ্যূতের ৬৯ জন গ্রাহকের নিকট থেকে বিদ্যূত অফিসের কর্মচারী পরিচয় দিয়ে গ্রাহকদেও বাড়িতে গিয়ে মাসিক বিদ্যুৎ বিল আদায় করতো। বিল আদায়ের সময় ভূয়া সিল ব্যবহার করে ১২ হাজার ৩৯০ টাকা হাতিয়ে নেয়।

গ্রাহকরা ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসে খোঁজ নিয়ে জানতে পারে তাদের বিলের টাকা অফিসে জমা হয়নি। এ ঘটনা পল্লী বিদ্যুত অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কাওছার আলীকে জানালে তিনি ঘটনার সত্যতা পেয়ে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলন ইসলামকে গ্রেফতার করে তার নামে নিয়মিত মামলা দায়ের করেন।এ বিষয়ে ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসের ডিজিএম কাওছার আলী বলেন, গ্রাহকরা বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত ঘটনার সত্যতা যাচাই করে থানা পুলিশকে অবগত করি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন পল্লী বিদ্যুত অফিসের অর্থ হাতিয়ে নেয়ার অভিযুক্ত যুবক মিলন ইসলামকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আজ (০৭ জুলাই) সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন