fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুতের ভূয়া কর্মচারী পরিচয়ে বিদ্যুৎ বিল আদায়ের অভিযোগে প্রতারক আটক

                                           
রোমায়েত হোসেন
প্রকাশ : বুধবার, ৭ জুলাই, ২০২১

ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পল্লী বিদ্যুত অফিসের ভূয়া সিল ব্যবহার করে ৬৯ জন গ্রাহকের মাসিক বিলের অর্থ প্রতারণা করে হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে মিলন ইসলাম (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে। প্রতারণার এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।পল্লী বিদ্যুত অফিসের অভিযোগের প্রেক্ষিতে মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক মিলন উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মুনছের আলীর পূত্র।

জানা গেছে, মিলন ইসলাম নামের জনৈক যুবক উপজেলার গছিডাঙ্গা গ্রামের পল্লী বিদ্যূতের ৬৯ জন গ্রাহকের নিকট থেকে বিদ্যূত অফিসের কর্মচারী পরিচয় দিয়ে গ্রাহকদেও বাড়িতে গিয়ে মাসিক বিদ্যুৎ বিল আদায় করতো। বিল আদায়ের সময় ভূয়া সিল ব্যবহার করে ১২ হাজার ৩৯০ টাকা হাতিয়ে নেয়।

গ্রাহকরা ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসে খোঁজ নিয়ে জানতে পারে তাদের বিলের টাকা অফিসে জমা হয়নি। এ ঘটনা পল্লী বিদ্যুত অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কাওছার আলীকে জানালে তিনি ঘটনার সত্যতা পেয়ে থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলন ইসলামকে গ্রেফতার করে তার নামে নিয়মিত মামলা দায়ের করেন।এ বিষয়ে ভূরুঙ্গামারী পল্লী বিদ্যূত অফিসের ডিজিএম কাওছার আলী বলেন, গ্রাহকরা বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত ঘটনার সত্যতা যাচাই করে থানা পুলিশকে অবগত করি।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন পল্লী বিদ্যুত অফিসের অর্থ হাতিয়ে নেয়ার অভিযুক্ত যুবক মিলন ইসলামকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আজ (০৭ জুলাই) সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন