fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ভিভোর ব্রান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনা মিম

                                           
অনলাইন ডেস্ক
প্রকাশ : সোমবার, ২৪ মে, ২০২১

র্শীষস্থানীয় গ্লোবাল র্স্মাটফোন ব্র্যান্ড ভিভো জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে তাদের ফ্ল্যাগশিপ র্স্মাটফোন ভি সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে। আজ এক বিজ্ঞপ্তিতে এ চুক্তিটির বিষয়ে ঘোষণা করে ভিভো। চুক্তিটির অংশ হিসেবে প্রিমিয়াম ভি সিরিজের প্রচারণায় এখন থেকে বিদ্যা সিনহা মীমকে ভিভো’র বিভিন্ন ভিজ্যুয়ালগুলিতেও দেখা যাবে।

বাংলাদেশে ভি সিরিজের মান বাড়াতে এবং এ সর্ম্পকে গ্রাহকদেরকে জানাতে ভিভো বিভিন্ন তারকাদের সাথে বিভিন্ন সময়ঘনিষ্ঠভাবে কাজ করেছে। এরই অংশ হিসেবে এবার ভি সিরিজের প্রচারণায় যুক্ত হলেন বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বিদ্যা সিনহা মীম টিভি এবং সিনেমা জগতে বহুল জনপ্রিয় একজন অভিনেত্রী। অনুকরণীয় ব্যক্তিত্বের মাধ্যমে বিদ্যা সিনহা মীম ইতোমধ্যেই যুব সমাজের কাছে প্রেরণায় পরিণত হয়েছেন।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘তারুণ্যের  ব্র্যান্ড ভিভোর প্রিমিয়াম স্মার্টফোন ভি সিরিজের অংশীদার হতে পেরে আমি আনন্দিত। অনেক আগে থেকেই আমি এই ফোনের ভক্ত। ইতোমধ্যেই এর কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের।

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, আমাদের ফ্ল্যাগশিপ র্স্মাটফোন ভি -সিরিজের জন্য বিদ্যা সিনহা মীমের সাথে অংশীদারিত্ব স্থাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত। ভি -সিরিজের অন্যতম বৈশিষ্ট্য এর স্নিগ্ধ ডিজাইন; আর প্রাণবন্ত গ্রাহকদের জন্য এর ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি। বিদ্যা সিনহা মীম র্স্মাটফোন ব্যবহারকারী নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন প্রতিনিধি। দেশজুড়ে র্সবস্তরে, বিশেষ করে তরুণদের কাছে রয়েছে তার প্রশংসনীয় ব্যক্তিত্ব। বিদ্যা সিনহা মীম আমাদের ভিভো ভি সিরিজের সামগ্রিক স্থানীয় সংযোগ বাড়িয়ে তুলবেন বলে আমরা আশা করি।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন