fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ভিভোর ব্রান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনা মিম

                                           
অনলাইন ডেস্ক
প্রকাশ : সোমবার, ২৪ মে, ২০২১

র্শীষস্থানীয় গ্লোবাল র্স্মাটফোন ব্র্যান্ড ভিভো জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে তাদের ফ্ল্যাগশিপ র্স্মাটফোন ভি সিরিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে। আজ এক বিজ্ঞপ্তিতে এ চুক্তিটির বিষয়ে ঘোষণা করে ভিভো। চুক্তিটির অংশ হিসেবে প্রিমিয়াম ভি সিরিজের প্রচারণায় এখন থেকে বিদ্যা সিনহা মীমকে ভিভো’র বিভিন্ন ভিজ্যুয়ালগুলিতেও দেখা যাবে।

বাংলাদেশে ভি সিরিজের মান বাড়াতে এবং এ সর্ম্পকে গ্রাহকদেরকে জানাতে ভিভো বিভিন্ন তারকাদের সাথে বিভিন্ন সময়ঘনিষ্ঠভাবে কাজ করেছে। এরই অংশ হিসেবে এবার ভি সিরিজের প্রচারণায় যুক্ত হলেন বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বিদ্যা সিনহা মীম টিভি এবং সিনেমা জগতে বহুল জনপ্রিয় একজন অভিনেত্রী। অনুকরণীয় ব্যক্তিত্বের মাধ্যমে বিদ্যা সিনহা মীম ইতোমধ্যেই যুব সমাজের কাছে প্রেরণায় পরিণত হয়েছেন।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘তারুণ্যের  ব্র্যান্ড ভিভোর প্রিমিয়াম স্মার্টফোন ভি সিরিজের অংশীদার হতে পেরে আমি আনন্দিত। অনেক আগে থেকেই আমি এই ফোনের ভক্ত। ইতোমধ্যেই এর কয়েকটি প্রডাক্টের জন্য বেশ কিছু কাজ করেছি। তরুণ প্রজন্মের পছন্দ এমন একটি ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করা আমার জন্য সম্মানের।

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলেন, আমাদের ফ্ল্যাগশিপ র্স্মাটফোন ভি -সিরিজের জন্য বিদ্যা সিনহা মীমের সাথে অংশীদারিত্ব স্থাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত। ভি -সিরিজের অন্যতম বৈশিষ্ট্য এর স্নিগ্ধ ডিজাইন; আর প্রাণবন্ত গ্রাহকদের জন্য এর ক্যামেরার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি। বিদ্যা সিনহা মীম র্স্মাটফোন ব্যবহারকারী নতুন প্রজন্মের জন্য উপযুক্ত একজন প্রতিনিধি। দেশজুড়ে র্সবস্তরে, বিশেষ করে তরুণদের কাছে রয়েছে তার প্রশংসনীয় ব্যক্তিত্ব। বিদ্যা সিনহা মীম আমাদের ভিভো ভি সিরিজের সামগ্রিক স্থানীয় সংযোগ বাড়িয়ে তুলবেন বলে আমরা আশা করি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন