fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ভালোবাসা দিবসে “আসব ফিরে” শিরোনামে সুমনা রহমান

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১
ভালোবাসা দিবসে আসব ফিরে শিরোনামে সুমনা রহমান

বিনোদন ডেস্কঃ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বর্ণ চক্রবর্তীর মিক্সড অ্যালবাম “বর্ণ উইথ কালারস-৬”-এ আগামী ১১ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমনা রহমানের “আসব ফিরে” শিরোনামে মৌলিক ভালোবাসার গান।

জয়ন্ত কর্মকরের লেখা এবং বর্ণ চক্রবর্তীর সুর ও সংগীতায়োজনে “আসব ফিরে” গানে কন্ঠ দিয়েছে এসময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও এনটিভি’র রিয়েলিটি শো “সিলন সুপার সিঙ্গার” এর প্রথম রানার্সআপ সুমনা রহমান।

মিক্সড অ্যালবাম “বর্ণ উইথ কালারস-৬”-এ ৪ জন শিল্পী গেয়েছেন ৪টি গান। বুধবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টায় হিউজ টিভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে অ্যালবামের প্রথম গান, তার পরের দিন অর্থাৎ ১১ ফেব্রুয়ারী প্রকাশিত হবে সুমনা রহমানের আসব ফিরে শিরোনামের গানটি। এভাবে টানা ৪ দিনে অ্যালবামের ৪ টি গান প্রকাশ পাবে হিউজ টিভি’র ইউটিউব চ্যানেলে।

গান নিয়ে কণ্ঠশিল্পী সুমনা রহমান বলেন, আসবো ফিরে গানটির অপূর্ব লেখনী ও অপূর্ব সুর এবং অসাধারণ কম্পোজিশনে গানটি অদ্ভুত সুন্দর একটি পরিবেশনা হয়েছে। আমি চেষ্টা করেছি গানটি শ্রুতিমধুর করবার। বাকিটা দর্শক-শ্রোতার ওপর বিচারের ভার রইল।

তিনি আরো বলেন, আমি খুব আশাবাদী এই গানটি সবার মন ছুঁয়ে যাবে। অসংখ্য ধন্যবাদ বর্ণ দাদাকে এতো চমৎকার সুর করার জন্য। ধন্যবাদ জয়ন্ত দাদাকেও এতো চমৎকার কথা লেখার জন্য। এখন শুধু ভালোবাসা দিবসের অপেক্ষায় রইলাম। সবার প্রতি ভালোবাসা রইল

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন