fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

ব্যাক টু ব্যাক সেঞ্চুরি অ্যালিস্টার কুক এইডেন মার্করামের সারিতে আরিফুল

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

পাকিস্তানের বিপক্ষে পঞ্চম স্থান নির্ধারণী ম্যাচে ১১৯ বল মোকাবিলা করে ১০০ রানের ইনিংস খেলেন আরিফুল। আর বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সপ্তম স্থান নির্ধারণি ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৩ বল মোকাবিলা করে খেলেন ১০২ রানের ইনিংস। তার ইনিংসটি ৯টি চার ও ৩টি ছক্কার মারে সাজানো ছিল।

যুব বিশ্বকাপের ইতিহাসে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করলেন আরিফুল। ২০০৪ সালে প্রথম ব্যাটসম্যান হিসেবে এই রেকর্ড গড়েছিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক অ্যালিস্টার কুক। ২০১৪ সালে যার পুনরাবৃত্তি দেখেছিল ক্রিকেট বিশ্ব দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করামের ব্যাটে। এবার তাদেরকে স্মরণ করালেন বাংলাদেশের আরিফুল।

১৬তম ব্যাটসম্যান হিসেবে যুব বিশ্বকাপে ২টি সেঞ্চুরি আসল আরিফুলের ব্যাট থেকে। বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে বিশ্বকাপে ২টি সেঞ্চুরি আছে এনামুল হক বিজয়ের ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন