fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

বুয়েটে ভর্তি পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ

                                           
প্রকাশ : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার (১২ মে) বুয়েটের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ।

ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের যাদের নামের তালিকায় “রিমার্ক” হিসেবে “মেজর অবজেকশন; ডকুমেন্টস্ রিকুয়ারর্ড” উল্লেখ আছে তাদেরকে নিম্নোক্ত ডকুমেন্ট ২২ মে র মধ্যে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

১) এসএসসি নম্বরপত্রের কপি/২০১৭ সালের

২) এসএসসি সনদের কপি/২০১৭ সালের

৩) এইচএসসি নম্বরপত্রের কপি/২০১৯ সালের

৪) এইচএসসি নম্বরপত্রের মানউন্নয়নের কপি/২০২০ সালের

আবেদনকারীকে এসএমএস/ইমেইল এর মাধ্যমে এসব ডকুমেন্ট জমা দেয়ার লিংক পাঠানো হবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তবে এসব ডকুমেন্ট জমা প্রদান করা না হলে আবেদনকারীর প্রাক-নির্বাচনী পরীক্ষার এডমিট কার্ড ইস্যু করা হবে না।

উল্লেখ্য, দেশে চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় বুয়েটের ভর্তি পরীক্ষা এক মাস পেছানো হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ৩০ জুন ও ১ জুলাই প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া চূড়ান্ত ভর্তি পরীক্ষা আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হবে।

বুয়েটের ভর্তির আবেদনপত্র গ্রহণ শুরু হয় গত ১৫ এপ্রিল আর আবেদনের সময় শেষ হয় ৩ মে বিকাল ৩টায়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন