fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

বিপিএলে প্রথমবারের মতো বল টেম্পারিং 

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনা টাইগার্সের বিপক্ষে বোপারা বল ‘টেম্পারিং’ করায় সিলেট সানরাইজার্সের বিপক্ষে ৫ রান পেনাল্টি দেন আম্পায়াররা। টস জিতে ফিল্ডিং নেওয়া বোপারা নিজের প্রথম ওভার করতে এসেই বল টেম্পারিং করে বসেন।

ইনিংসের নবম ওভারের খেলা চলছিল, উইকেটে তখন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম ও সৌম্য সরকার। নিজের প্রথম ওভারের তৃতীয় বলটি করেন বোপারা। এরপরই অনফিল্ড দুই আম্পায়ার মাহফুজুর রহমান ও প্রাগিথ রামবুকভেলা বোপারার কাছ থেকে বল চেয়ে নেন।

এরপরই টিভি রিপ্লেতে দেখা যায়, বাঁ হাত দিয়ে বল আড়াল করে ডান হাতের দুই আঙুলের নখ দিয়ে বল বিকৃত করার চেষ্টা করছেন বোপারা। বিষয়টি দুই আম্পায়ারের নজরে আসে। তার কাছ থেকে বল চেয়ে নেন আম্পায়ার। বলের অবস্থা পর্যবেক্ষণের পর নতুন বল নেওয়ার সিদ্ধান্ত নেন আম্পায়াররা। সঙ্গে তাৎক্ষণিক শাস্তি হিসেবে ৫ রান পেনাল্টি দেওয়া হয় সিলেটের বিপক্ষে। যা যোগ হয় খুলনার স্কোরকার্ডে।

বল পরিবর্তনের পর ওই ওভারের তিন বল ও পরে আরও তিন ওভার বোলিং করেন বোপারা। এদিন ৪ ওভারে ৩৪ রান খরচায় কোনো উইকেট পাননি ডানহাতি এই পেসার। বিপিএলের সব আসর মিলিয়ে বল টেম্পারিংয়ের কারণে শাস্তি পাওয়া প্রথম ক্রিকেটার বোপারা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন