fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

বাগেরহাটে মাদকদ্রব্য সহ আটক ২

                                           
সোহেল রানা বাবু
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২
ফুটবল

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় ইয়াবা ও গাঁজাসহ মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাওলাদার (৪০) ও মোঃ রুবেল আহম্মেদ মুন্না (৩২) নামের দুই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। অনেকের কাছে এরা বাবা নামে পরিচিত।

রবিবার (৬/০২/২২) ভোর রাত ৩টায় উপজেলা সদরের পাঁচরাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তারেক হাওলাদার উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ হক হাওলাদারের পুত্র ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মেজো ভাই এবং রুবেল উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে সাত পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজাসহ ইয়মাহা আর এক্স (রেজিঃ নং-চট্ট মেট্টো-হ-০২-৮৪২১) ও রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করা পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরন করা হয়েছে। উল্ল্যেখ্য এর আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে ওসি জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন