fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

বাগেরহাটে ঠিকাদার ও ব্যবসায়ীর বাড়ীতে গভীর রাতে অস্ত্রধারীদের প্রবেশের ব্যর্থ চেষ্টা

                                           
সোহেল রানা বাবু
প্রকাশ : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে গভীর রাতে জানালার গ্রিল কেটে এক ঠিকাদার ও ব্যাবসায়ীর বাড়িতে প্রবেশের চেষ্টা করেছে সংঘবদ্ধ বিশেষ পোষাকধারী অস্ত্রধারীরা।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে বাগেরহাট শহরের ভিআইপি রোড সংলগ্ন ঠিকাদার ও ব্যবসায়ী এইচ.এম সুমনের বাড়িতে এ ঘটনা ঘটে।

একই ধরনের পোশাক পরিহিত ৮ জনের ওই দলটি ডাকাতির উদ্দেশে না হত্যার উদ্দেশে তার বাড়িতে এসেছিল এই নিয়ে আতঙ্কে রয়েছেন ব্যবসায়ী সুমন। এদিকে রহস্য উদঘাটনে শনিবার (১২ ফেব্রয়ারি) দুপুরে বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।ঠিকাদার ও ব্যাবসায়ী সুমন বলেন, রাত ৩টার দিকে অস্ত্রসহ ৮ জনের একটি দল দেওয়াল টপকে আমার বাড়িতে প্রবেশ করে। তারা জানালার গ্রিল কেটে ঘরের মধ্যে ঢোকার চেষ্টা করে। গ্রিল কাটার শব্দ টের পেয়ে আমি চিৎকার শুরু করি। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাত দল পালিয়ে যায়। আমার কাছে মনে হয়, এরা আমাকে হত্যার উদ্দেশে বাড়িতে প্রবেশ করেছিল।

যারা আসছিল তাদের দুইজনের হাতে বন্দুক সদৃশ বস্তু ছিল। এ বিষয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ফারুক তালুকদার বলেন, খারদ্বার এলাকা একটি জনবসতিপূর্ণ এলাকা। সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ ভবন ও কার্যালয় এই এলাকায় অবস্থিত। এই এলাকায় রাতের আঁধারে একজন ব্যাবসায়ী ঠিকাদারের বাড়িতে অস্ত্রধারীদের প্রবেশটি কোনোভাবেই ভালো লক্ষণ নয়। স্থানীয়দের ভীত সন্ত্রস্ত্র না হয়ে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম আজিজুল ইসলাম বলেন, ঠিকাদারের বাড়িতে সংঘবদ্ধ একটি দলের প্রবেশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির চেষ্টা না হত্যার উদ্দেশ্য ছিলো সে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন