fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

বাগেরহাটে ঠিকাদার ও ব্যবসায়ীর বাড়ীতে গভীর রাতে অস্ত্রধারীদের প্রবেশের ব্যর্থ চেষ্টা

                                           
সোহেল রানা বাবু
প্রকাশ : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে গভীর রাতে জানালার গ্রিল কেটে এক ঠিকাদার ও ব্যাবসায়ীর বাড়িতে প্রবেশের চেষ্টা করেছে সংঘবদ্ধ বিশেষ পোষাকধারী অস্ত্রধারীরা।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে বাগেরহাট শহরের ভিআইপি রোড সংলগ্ন ঠিকাদার ও ব্যবসায়ী এইচ.এম সুমনের বাড়িতে এ ঘটনা ঘটে।

একই ধরনের পোশাক পরিহিত ৮ জনের ওই দলটি ডাকাতির উদ্দেশে না হত্যার উদ্দেশে তার বাড়িতে এসেছিল এই নিয়ে আতঙ্কে রয়েছেন ব্যবসায়ী সুমন। এদিকে রহস্য উদঘাটনে শনিবার (১২ ফেব্রয়ারি) দুপুরে বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।ঠিকাদার ও ব্যাবসায়ী সুমন বলেন, রাত ৩টার দিকে অস্ত্রসহ ৮ জনের একটি দল দেওয়াল টপকে আমার বাড়িতে প্রবেশ করে। তারা জানালার গ্রিল কেটে ঘরের মধ্যে ঢোকার চেষ্টা করে। গ্রিল কাটার শব্দ টের পেয়ে আমি চিৎকার শুরু করি। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাত দল পালিয়ে যায়। আমার কাছে মনে হয়, এরা আমাকে হত্যার উদ্দেশে বাড়িতে প্রবেশ করেছিল।

যারা আসছিল তাদের দুইজনের হাতে বন্দুক সদৃশ বস্তু ছিল। এ বিষয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ফারুক তালুকদার বলেন, খারদ্বার এলাকা একটি জনবসতিপূর্ণ এলাকা। সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ ভবন ও কার্যালয় এই এলাকায় অবস্থিত। এই এলাকায় রাতের আঁধারে একজন ব্যাবসায়ী ঠিকাদারের বাড়িতে অস্ত্রধারীদের প্রবেশটি কোনোভাবেই ভালো লক্ষণ নয়। স্থানীয়দের ভীত সন্ত্রস্ত্র না হয়ে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম আজিজুল ইসলাম বলেন, ঠিকাদারের বাড়িতে সংঘবদ্ধ একটি দলের প্রবেশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির চেষ্টা না হত্যার উদ্দেশ্য ছিলো সে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন